ঢাকা, রবিবার, ১১ অগ্রহায়ণ ১৪২৯, ২৭ নভেম্বর ২০২২, ০২ জমাদিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

টানা দুই ডাক সাকিবের, পেলেন দুই উইকেট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২২
টানা দুই ডাক সাকিবের, পেলেন দুই উইকেট

ব্যাট হাতে সময়টা একদমই ভালো যাচ্ছে না সাকিব আল হাসানের। জাতীয় দল তো বটেই, রান পাচ্ছেন না ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগেও।

গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্সের হয়ে টানা দুই ম্যাচে ডাক মেরেছেন তিনি।  

যদিও সেন্ট লুসিয়া কিংসের বিপক্ষে ২ উইকেট পেয়েছেন সাকিব। জয় পেয়েছে তার দলও। গায়ানা জিতেছে ৬ উইকেটের বড় ব্যবধানে।

টস জিতে আগে ব্যাটিংয়ে নামে সেন্ট লুসিয়া কিংস। ওপেনার ফাফ ডু প্লেসিস করেন সেঞ্চুরি। ৫৯ বল খেলে ৬ ছক্কা ও ১০ চারে ১০৩ রান করেন তিনি।

তবে শূন্য রানে বিদায় নেন আরেক ওপেনার মার্ক দেয়াল। তিনে নামা নিরোশান ডিকওয়েলা ৩২ বলে করেন ৩৬ রান। নির্ধারিত ২০ ওভার ব্যাট করে ৫ উইকেটে ১৯৪ রানের সংগ্রহ পায় সেন্ট লুসিয়া কিংস।

বোলিংয়ে শুরুর দিকে খরুচে ছিলেন সাকিব। প্রথম দুই ওভারে দেন ১৮ রান। কিন্তু তৃতীয় ওভারে দারুণ বল করেন তিনি। কেবল ১ রান খরচ করে তুলে নেন অ্যাডাম হোসের উইকেট। ডাউন দ্য উইকেটে খেলতে গিয়ে বলের লাইন মিস করে স্ট্যাম্পিংয়ের শিকার হন হোস।  

সাকিবের শেষ ওভারে পরপর দুই ছক্কা হাঁকিয়ে তৃতীয় বলে লেগ বিফোরের ফাঁদে পড়েন ডেভিড ভিসা। সব মিলিয়ে ৪ ওভারে ৩৩ রানে ২ উইকেট নেন সাকিব।  

লক্ষ্য তাড়ায় নেমে দারুণ শুরু পায় গায়ানা। দুই ওপেনার রহমানউল্লাহ গুরবাজ ও চন্দরপল হেমরাজের উদ্বোধনী জুটিতে আসে ৮১ রান। চার নম্বরে খেলতে নামেন সাকিব। আগের ম্যাচের পুনারাবৃত্তিই হয় যেন। এলবিডব্লিউ হয়ে সাজঘরে ফেরত যান প্রথম বলেই। সাকিব আউট হলেও ৪ বল বাকি থাকতেই গায়ানা পায় ৬ উইকেটের জয়।

বাংলাদেশ সময় : ১৪৪২, সেপ্টেম্বর ২৩, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa