ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বাঁচা-মরার ম্যাচে ফিল্ডিংয়ে ইংল্যান্ড

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৭ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২২
বাঁচা-মরার ম্যাচে ফিল্ডিংয়ে ইংল্যান্ড

জিতলে সেমিফাইনাল, হারলেই বিদায়; এমন বাঁচা-মরার ম্যাচে শ্রীলঙ্কার মুখোমুখি হয়েছে ইংল্যান্ড। ম্যাচটিতে টস হেরে ফিল্ডিংয়ে নামছে ইংলিশরা।

২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভের ম্যাচে আজ সিডনি ক্রিকেট গ্রাউন্ডে মুখোমুখি হয়েছে দুই দল।  

নেট রানরেটের হিসাবে অস্ট্রেলিয়ার চেয়ে বেশ ভালো অবস্থানে থেকে মাঠে নামছে ইংল্যান্ড। কিন্তু আগেই শ্রীলঙ্কার কাছে হারলেই বিদায় নিতে হবে তাদের। আর ইংলিশরা জিতলেই বিদায় নিতে হবে নেট রানরেটে পিছিয়ে থাকা অস্ট্রেলিয়াকে। অন্যদিকে আজ জিতলেও ব্যাগ গুছিয়ে দেশে ফিরতে হবে লঙ্কানদের। কারণ এরইমধ্যে বিদায় নিশ্চিত হয়ে গেছে তাদের।

ইংল্যান্ড একাদশ: জস বাটলার (অধিনায়ক/উইকেটকিপার), অ্যালেক্স হেলস, মঈন আলী, লিয়াম লিভিংস্টোন, হ্যারি ব্রুকস, বেন স্টোকস, স্যাম কারান, দাভিদ মালান, ক্রিস ওকস, আদিল রশিদ এবং মার্ক উড।  

শ্রীলঙ্কা একাদশ: পাথুম নিশাঙ্কা, কুশল মেন্ডিস (উইকেটকিপার), ধনঞ্জয়া ডি সিলভা, চারিথ আসালাঙ্কা, ভানুকা রাজাপক্ষে, দাসুন শানাকা (উইকেটকিপার), ওয়ানিন্দু হাসারাঙ্গা, চামিকা করুণারত্নে, মাহিশ থিকসানা, লাহিরু কুমারা এবং কাসুন রাজিথা।  

বাংলাদেশ সময়: ১৩৫৬ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।