ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে ধর্ষণ, ইউপি সদস্য গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২৩
স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে ধর্ষণ, ইউপি সদস্য গ্রেফতার

চট্টগ্রাম: সীতাকুণ্ডে স্বামীকে বেঁধে রেখে এক নারী শ্রমিককে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় আসামি ইউপি সদস্য রবিন চৌধুরীকে গ্রেফতার করেছে পুলিশ।  

রোববার (০৫ ফেব্রুয়ারি) দিবাগত রাতে ওই নারীর স্বামী বাদী হয়ে রবিন ও তার দুই সহযোগীর বিরুদ্ধে থানায় মামলা করার পর রাত তিনটার দিকে এক আত্মীয়ের বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

মামলায় অভিযোগ করা হয়, শনিবার (০৪ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে তার স্ত্রী ইউপি সদস্য রবিনের কার্যালয়ের সামনে দিয়ে কর্মস্থলে যাওয়ার পথে গতিরোধ করে রবিন ও তার দুই সহযোগী। পরে জোর করে তুলে নিয়ে রবিন তার কার্যালয়ে আটকে রাখে।

বিষয়টি তাকে স্ত্রী মোবাইলে জানালে তিনি সেখানে যান। এ সময় রবিন তার কাছে ২০ হাজার টাকা চাঁদা দাবি করে। অন্যথায় তার স্ত্রীকে ধর্ষণ করার হুমকি দেয় । তিনি স্ত্রীর স্বর্ণের কানের দুল দুটি নিয়ে ছেড়ে দেওয়ার অনুরোধ জানালেও তাকে বেঁধে রেখে স্ত্রীকে ধর্ষণ করে রবিন।

সীতাকুণ্ড থানার উপ পরিদর্শক (এসআই) মো. হারুনুর রশিদ বলেন, জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ থেকে ফোন পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে ভুক্তভোগী নারী ও তার স্বামীকে উদ্ধার করি। ধর্ষিতাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।  

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তোফায়েল আহমেদ বলেন, রাত তিনটার দিকে রবিনকে তার এক আত্মীয়ের বাসা থেকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ধর্ষণের কথা স্বীকার করেছে। তাকে সোমবার (০৬ ফেব্রুয়ারি) আদালতে পাঠিয়ে পাঁচ দিনের রিমান্ডে নেওয়ার আবেদন করা হবে।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০২৩ 
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।