ঢাকা, মঙ্গলবার, ৪ ভাদ্র ১৪৩১, ২০ আগস্ট ২০২৪, ১৪ সফর ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

আহত পুলিশ সদস্যরা সুস্থ হয়ে জনগণের সেবায় মনোনিবেশ করবে: ফারুক-ই-আজম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৪ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২৪
আহত পুলিশ সদস্যরা সুস্থ হয়ে জনগণের সেবায় মনোনিবেশ করবে: ফারুক-ই-আজম

চট্টগ্রাম: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের উপদেষ্টা ফারুক-ই-আজম বীর প্রতীক বলেছেন, সাম্প্রতিক সময়ে দায়িত্ব পালনরত অবস্থায় আহত পুলিশ সদস্যরা দ্রুত সুস্থ হয়ে জনগণের সেবায় মনোনিবেশ করবেন। আহত পুলিশ সদস্যদের প্রয়োজনে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হবে।

সোমবার (১৯ আগস্ট) নগরের দামপাড়া বিভাগীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন পুলিশ সদস্যদের দেখতে গিয়ে তিনি এসব কথা বলেন। এ সময় সাম্প্রতিক সময়ে দায়িত্ব পালনরত অবস্থায় আহত পুলিশ সদস্যদের সার্বিক খোঁজখবর নেন তিনি।

এই সময় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের  পুলিশ কমিশনার মো. সাইফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) আ স ম মাহাতাব উদ্দিন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মাসুদ আহাম্মদ, অতিরিক্ত পুলিশ কমিশনার (অপারেশন্স) মো.আব্দুল ওয়ারীশ ও চট্টগ্রাম জেলার জেলা প্রশাসক ড. আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামানসহ সিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২৪
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।