ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রাম প্রেসক্লাব নির্বাচনে ভোট গণনা চলছে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৯ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১০

চট্টগ্রাম : উৎসবমুখর পরিবেশে চট্টগ্রাম প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে ভোট নেওয়া শেষ হয়েছে। বিকেল পাঁচটা থেকে শুরু হয়েছে ভোট গণনার কাজ।



শুক্রবার সকাল সাড়ে নয়টা থেকে বিকেল সাড়ে চারটা পর্যন্ত ভোট নেওয়া হয়। নির্বাচনে মোট ভোটার সংখ্যা ১৮৪ জন।


এবারের নির্বাচনে ১৫টি পদের বিপরীতে ২৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। এর মধ্যে সভাপতি পদে বর্তমান সভাপতি আবু সুফিয়ান ও সাবেক সভাপতি আলী আব্বাস এবং সাধারণ সম্পাদক পদে রাশেদ রউফ ও এজাজ ইউসুফী প্রতিদ্বন্দ্বীতা করছেন।

অন্যান্য পদের মধ্যে সিনিয়র সহ-সভাপতি পদে নজরুল আমিন ও মনজুরুল আলম মনজু, সহ-সভাপতি হেলাল উদ্দিন চৌধুরী, খোরশেদ আলম ও কাজী আবুল মনসুর, যুগ্ম সম্পাদক পদে মহসিন চৌধুরী ও দিদারুল আলম, অর্থ সম্পাদক পদে পঙ্কজ কুমার দস্তিদার, সম ইব্রাহীম ও যিশু রায় চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক বিশ্ববিজৎ বড়ূয়া ও রূপম চক্রবর্ত্তী, গ্রন্থাগার সম্পাদক মুহাম্মদ শামসুল হক ও মোহাম্মদ শহীদুল আলম, সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক পদে তাপস বড়ূয়া রুমু, সেকান্দার হোসেন ও শিশির বড়ূয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক শহীদুল্লাহ শাহরিয়ার ও মহসিন কাজী এবং কার্যকরী সদস্য পদে শহীদ উল আলম, সুভাষ কারণ, আবু জাফর মোহাম্মদ হায়দার, মনজুর কাদের মনজু, চৌধুরী ফরিদ এবং নূর উদ্দিন আহমেদ প্রতিদ্বন্দ্বীতা করছেন।

ক্রীড়া সম্পাদক পদে মুহাম্মদ মোরশেদ আলম বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন।

বাংলাদেশ সময় : ১৮১১ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।