ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সীতাকুণ্ডে জামায়াত-বিএনপির ১০ নেতাকর্মী আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০১ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৩
সীতাকুণ্ডে জামায়াত-বিএনপির ১০ নেতাকর্মী আটক ছবি: প্রতীকী

চট্টগ্রাম: চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার বিভিন্ন এলাকা থেকে নাশকতার অভিযোগে জামায়াত-শিবির ও বিএনপির ১০ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

বুধবার রাতভর সীতাকুণ্ডের সোনাইছড়ি, বাঁশবাড়িয়াসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে পুলিশ তাদের আটক করতে সক্ষম হয়।



সীতাকুণ্ড থানার ওসি ইফতেখার হাসান বাংলানিউজকে জানান, আটক ১০ জনের মধ্যে বাঁশবাড়িয়া ইউনিয়ন জামায়াতের সহ-সম্পাদক ও যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক এবং সোনাইছড়ি ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আছেন। বাকি সাতজনের সবাই জামায়াত-শিবির ও যুবদল-ছাত্রদলের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত।


ওসি বলেন, আটক ১০ জন বিভিন্ন সময়ে মহাসড়কের সীতাকুণ্ডের বিভিন্ন স্থানে গাড়ি ভাংচুর, গাড়িতে আগুন দেয়া, নাশকতা-সহিংসতার সঙ্গে জড়িত। কয়েকজনের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগে মামলাও আছে।

এর আগে মঙ্গলবার রাতভর সীতাকুণ্ডের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে যৌথবাহিনী জামায়াত-শিবিরের ২০ কর্মীকে আটক করতে সক্ষম হয়।

অবরোধ চলাকালে গত সোমবার রাতভর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডের বিভিন্ন এলাকায় গাড়িতে অগ্নিসংযোগ, দোকানপাটে আগুন দেয়া, ভাংচুরসহ বিভিন্ন নাশকতার ঘটনা ঘটে। ওই রাতে গরুবোঝাই একটি ট্রাকে পেট্রল বোমা ছুঁড়ে মারার পর সেটি নিয়ণ্ত্রণ হারিয়ে উল্টে যায় এবং সেটিতে আগুন ধরে যায়। এতে সাত গরু জীবন্ত দগ্ধ হয়ে মারা যায়।

বাংলাদেশ সময়: ১৬১৯ঘণ্টা, ডিসেম্বর ২৬,২০১৩
সম্পাদনা: তপন চক্রবর্তী, ব্যুরো এডিটর।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।