ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

‘প্রধানমন্ত্রীর ভাবমূর্তি ক্ষুন্ন করছেন সীতাকুণ্ডের ওসি’

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০১ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১৬
‘প্রধানমন্ত্রীর ভাবমূর্তি ক্ষুন্ন করছেন সীতাকুণ্ডের ওসি’ ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: সাংবাদিকদের উপর হামলাকারীদের গ্রেফতার না করে সীতাকুণ্ড থানার ওসি প্রধানমন্ত্রীর ভাবমূর্তি ক্ষুন্ন করছেন বলে মন্তব্য করেছেন চট্টগ্রামের সাংবাদিক নেতারা।

সীতাকুণ্ড প্রেসক্লাবে হামলার প্রতিবাদে শনিবার (০২ ডিসেম্বর) সকালে চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে আয়োজিত মানববন্ধন ও প্রতিবাদ সভায় তারা এ মন্তব্য করেন।



সাংবাদিক নেতারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন সাংবাদিকবান্ধব জননেত্রী।   তিনি কখনোই সাংবাদিক নির্যাতন বরদাশত করেন না।
  এ ব্যাপারে সবসময় জিরো টলারেন্সে থাকেন তিনি।   কিন্তু ব্যতিক্রম শুধু সীতাকুণ্ডের ওসি।   তিনি একটি দায়িত্বশীল পদে থেকে তিনি কয়েকজন সন্ত্রাসীকে বাঁচানোর জন্য পুরো সাংবাদিক সমাজকে প্রতিপক্ষ বানাচ্ছেন।   যা প্রধানমন্ত্রী শেখ হাসিনারও ভাবমূর্তি ক্ষুন্ন করছে।  

‘যদি অবিলম্বে সীতাকুণ্ড প্রেসক্লাবে হামলাকারী দাউদ সম্রাট, হারুন, মামুনদের গ্রেপ্তার করা না হয় তাহলে সারাদেশের সাংবাদিক সংগঠনগুলো একযোগে আন্দোলনে নামবে।   যতক্ষণ পর্যন্ত ওসি এই দুস্কৃতিদের গ্রেপ্তার করে আইনের আওতায় না আনবে ততক্ষন চলবে এই আন্দোলন। ' বলেন সাংবাদিক নেতারা।  

তারা বলেন, ২৮ ডিসেম্বর সীতাকুণ্ড প্রেসক্লাবে হামলার ঘটনা ছিলো পরিকল্পিত।   এর পেছনে ছিল এক গভীর ষড়যন্ত্র।   সন্ত্রাসীদের যারা লেলিয়ে দিয়েছিল তারাই এখন পুলিশের সাথে আঁতাত করে সন্ত্রাসী চক্রকে বাঁচাতে মরিয়া হয়ে উঠেছে।   

সীতাকুণ্ড প্রেসক্লাবের আহ্বায়ক এম হেদায়েতের সভাপতিত্বে এবং সাবেক সভাপতি সৈয়দ ফোরকান আবুর সঞ্চালনায় প্রতিবাদ সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি শহীদুল আলম, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি এজাজ ইউসুফি, সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস, সাইফুল ইসলাম শিল্পী, সীতাকুণ্ড প্রেসক্লাবের সদস্য সচিব সৌমিত্র চক্রবর্তী, সাবেক সহ সভাপতি এম সেকান্দার হোসাইন, সাবেক সাধারণ সম্পাদক আব্দুল্লা আল কাইয়ুম চৌধুরী, লিটন কুমার চৌধুরী, নজরুল ইসলাম, নির্দেশ বড়ুয়া, দিদারুল হোসেন টুটুল, আব্দুল্লাহ আল ফারুক, জাহাঙ্গীর আলম, আবুল খায়ের, কামরুল ইসলাম দুলু।  

এসময় আরো উপস্থিত ছিলেন সাংবাদিক কাইয়ুম চৌধুরী, জহিরুল ইসলাম, লিটন চৌধুরী, শেখ সালাউদ্দিন, ইব্রাহিম খলিল, খোরশেদ আলম, মো.মামুন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০০২ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১৬
আরডিজি/আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।