ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

জাপা মহাসচিব জিয়াউদ্দিন বাবলুর বাবা আর নেই

চট্টগ্রাম প্রতিনিধি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০০ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০১৬
জাপা মহাসচিব জিয়াউদ্দিন বাবলুর বাবা আর নেই ডা. আবুল কাসেম

চট্টগ্রাম: জাতীয় পার্টির মহাসচিব, সংসদ সদস্য জিয়াউদ্দিন আহমদ বাবলুর বাবা ডা. আবুল কাসেম আর নেই। মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি...রাজিউন)।



ডা. কাসেম দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। তার বয়স হয়েছিল ৯০ বছর।


তিনি চার ছেলে, দুই মেয়েসহ অসংখ্য আত্মীয় ও গুণগ্রাহী রেখে যান। আগামীকাল বাদে যোহর জমিয়তুল ফালাহ্ জাতীয় মসজিদ চত্বরে ১ম জানাযা ও বাদে আছর চান্দগাঁও আবাসিক এলাকা কল্যাণ সমিতি জামে মসজিদ মাঠে ২য় জানাযা শেষে চান্দগাঁও আবাসিক এলাকা কবরস্থানে তাকে দাফন করা হবে।

মরদেহ দেশে আনার পর বৃহস্পতিবার বাদে জোহর নগরীর জমিয়তুল ফালাহ মসজিদে, বাদে আসর চান্দগাঁও আবাসিক আবাসিক এলাকা কল্যাণ সমিতি মসজিদ মাঠে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবে। এরপর চান্দগাঁও আবাসিক এলাকা কবরস্থানে দাফন করা হবে।

ডা. কাসেম মৃত্যুতে চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন গভীর শোক প্রকাশ করেছেন। বুধবার শোকবার্তায় মেয়র ডা. চৌধুরীর কর্মময় জীবনের বিভিন্ন দিক তুলে ধরে আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবার পরিজনের প্রতি সমবেদনা জানান।

শোক জানিয়েছেন জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান মোরশেদ মুরাদ ইব্রাহীম, জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য তপন চক্রবর্তী, নগর সভাপতি মাহজাবীন মোরশেদ এমপি, সাধারণ সম্পাদক এয়াকুব হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০১৬
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।