ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

রিজেন্ট টেক্সটাইলের ৫ শতাংশ লভ্যাংশ অনুমোদন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩৭ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৮
রিজেন্ট টেক্সটাইলের ৫ শতাংশ লভ্যাংশ অনুমোদন রিজেন্ট টেক্সটাইলের ৫ শতাংশ লভ্যাংশ অনুমোদন

চট্টগ্রাম: পুঁজিবাজারে তালিকাভুক্ত রিজেন্ট টেক্সটাইল মিলস লিমিটেডের ২৩ তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) নগরের স্মরণিকা কমিউনিটি সেন্টারে সভাটি অনুষ্ঠিত হয়।

এছাড়া আইপিও তহবিল ব্যবহার পরিকল্পনায় সময় বাড়াতে শেয়ার হোল্ডারদের অনুমোদন নিতে একই দিনে বিশেষ সাধারণ সভাও (ইজিএম) করেছে কোম্পানিটি।

বার্ষিক সাধারণ সভায় শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে ৩০শে জুন সমাপ্ত ২০১৮ হিসাব বছরের জন্য ৫ শতাংশ স্টক (বোনাস) লভ্যাংশ ও নীরিক্ষিত আর্থিক প্রতিবেদনসহ অন্যান্য এজেন্ডা অনুমোদিত হয়।

এর আগে অনুষ্ঠিত বিশেষ সাধারণ সভায় শেয়ারহোল্ডাররা বিএমআরই বাস্তবায়ন ও বিএমআরই এর জন্য  মেশিনারিজের তালিকা অনুমোদন করেন। এছাড়া শতভাগ কমপ্লায়েন্টের একটি পোশাক কারখানা ক্রয় বা অধিগ্রহনের জন্য ২০১৯ সালের জুন পর্যন্ত সময় বাড়ানোর প্রস্তাবও এই সভায় অনুমোদিত হয়।

 

কোম্পানির চেয়ারম্যান মো. ইয়াকুব আলীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা পরিচালক সালমান হাবিব, পরিচালক তানভির হাবিব, স্বতন্ত্র পরিচালক ইঞ্জিনিয়ার মো. আবুল কাসেম ও মো.  জাবেদ ইকবাল, নিরীক্ষক সাজু বড়ুয়া এফসিএ, কোম্পানি সেক্রেটারি মো. রিয়াজুল হক সিকদারসহ কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ২১৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৮

জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।