ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

নওফেলের সমর্থনে সুজনের গণসংযোগ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪১০ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৮
নওফেলের সমর্থনে সুজনের গণসংযোগ নওফেলের সমর্থনে সুজনের গণসংযোগ

চট্টগ্রাম: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৯ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের সমর্থনে গণসংযোগ করেছেন নগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন।

বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত নগরের বকশিরহাট, টেরী বাজার ও পূর্ব বাকলিয়া ওয়ার্ডে গণসংযোগ করেন তিনি।

গণসংযোগকালে খোরশেদ আলম সুজন বলেন, ‘বাকলিয়া দীর্ঘদিন ধরে অবহেলিত ছিল।

উন্নয়নের তেমন ছোঁয়াও লাগেনি এই অঞ্চলে। সরকার আসে সরকার যায় কিন্তু বাকলিয়াবাসীর দুঃখ রয়েই যায়।
একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতায় বৃহত্তর বাকলিয়ার জন্য বিভিন্ন মেগা প্রকল্প অনুমোদন এবং বাস্তবায়নে প্রয়োজনীয় সংখ্যক অর্থ বরাদ্দ দিচ্ছে সরকার। ’

ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়ী করার জন্য বাকলিয়াবাসীর প্রতি অনুরোধ জানান খোরশেদ আলম সুজন।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক ছাত্রলীগ নেতা নিজাম উদ্দিন, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক শওকত হোসাইন, এ এস এম জাহিদ হোসেন, সমীর মহাজন লিটন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সদস্য সাইফুল্লাহ আনসারী, নগর স্বেচ্ছাসেবক লীগ নেতা ফেরদৌস মাহমুদ আলমগীর, নগর ছাত্রলীগের সহ-সভাপতি নাঈম রনি প্রমুখ।

বাংলাদেশ সময়: ২২৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৮
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।