ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

গভর্নর রুহেলা খান চৌধুরীকে সংবর্ধনা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৭ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২০
গভর্নর রুহেলা খান চৌধুরীকে সংবর্ধনা গভর্নর রুহেলা খান চৌধুরীকে সংবর্ধনা

চট্টগ্রাম: রোটারী ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট-৩২৮২ বাংলাদেশের জেলা সম্মেলন সিলেটের কুশিয়ারা সম্মেলন কেন্দ্রে ৩-৪ জানুয়ারি অনুষ্ঠিত হয়।

এতে রোটারী ইন্টারন্যাশনাল প্রেসিডেন্ট এর প্রতিনিধি পিটি প্রভাকর উপস্থিত ছিলেন। সম্মেলনের দ্বিতীয় দিন ২০২২-২০২৩ সালের রোটারী জেলা গভর্নরের নির্বাচনে রোটারী ক্লাব অব রিভার সাইন এর প্রতিষ্ঠাতা সভাপতি রুহেলা খান চৌধুরী বিভিন্ন ক্লাবের ভোটিং ডেলিগেট এর প্রত্যক্ষ ভোটে গভর্নর নির্বাচিত হন।

সম্মেলন শেষে তিনি ঢাকা থেকে রেলযোগে চট্টগ্রাম এসে পৌঁছলে কর্ণফুলী জোন এবং চট্টগ্রামের সকল রোটারী ও রোটার‌্যাক্ট ক্লাবের পক্ষ থেকে তাকে সংবর্ধনা প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ডিজিএনডি রোহেলা খানের স্বামী রোটারিয়ান জিয়া উদ্দীন চৌধুরী, কর্ণফুলি জোনের লেফটেন্যান্ট গভর্নর মাহফুজুল হক, অ্যাডিশনাল লেফটেন্যান্ট গভর্নর মোহাম্মদ শাহজাহান, ওমর আলী ফয়সাল, জোনাল সেক্রেটারি সানিউল ইসলাম, ডেপুটি গভর্নর সাংবাদিক নাছিরুল হক, সিপি আবু হাসনাত চৌধুরী, নজরুল ইসলাম নান্টু, অ্যাসিস্টেন্ট গভর্নর এমদাদুল আজিজ চৌধুরী, প্রফেসর মঈন উদ্দিন আহমেদ, পিডিআরআর সাজ্জাদ ও ওয়াহেদ মুরাদসহ  জেলা ও জোনের রোটারী ক্লাবের সভাপতি এবং রোটারিয়ানরা।

 

সংবর্ধনার জবাবে ডিজিএনডি রোহেলা খান চৌধুরী বলেন, এই বিজয় রোটারীর বিজয়। এই বিজয় আমি সকল রোটারিয়ানদের উৎসর্গ করছি। সকল রোটারিয়ানদের অনুরোধ করবো, রোটারির প্রত্যয় ও চারিধারার আলোকে রোটারীর মূল মন্ত্র মানবকল্যাণে উজ্জীবিত হয়ে রোটারী আন্দোলনকে বেগবান করতে হবে। ভেদাভেদ ভুলে ভ্রাতৃত্ব ও সম্প্রীতির  মোহনায় একত্রিত হয়ে রোটারী আন্দোলনকে মানবকল্যাণে ছড়িয়ে দিতে হবে।

বাংলাদেশ সময়: ১৩৫৩ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০২০
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।