ঢাকা, সোমবার, ১৬ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ধানের শীষে ভোট দিতে মানুষ উন্মুখ হয়ে আছে: আমীর খসরু

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৫ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২১
ধানের শীষে ভোট দিতে মানুষ উন্মুখ হয়ে আছে: আমীর খসরু

চট্টগ্রাম: ধানের শীষে ভোট দিতে মানুষ উন্মুখ হয়ে আছে বলে দাবি করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী।

তিনি বলেছেন, স্বাধীনতার পর থেকে চট্টগ্রামে যতগুলো সুষ্ঠু নির্বাচন হয়েছে, তাতে আওয়ামী লীগ জিততে পারেনি।

এবার সুষ্ঠু নির্বাচন হলে বিএনপির জয় সুনিশ্চিত।

সোমবার (১৮ জানুয়ারি) বিকেল সাড়ে ৫টায় চট্টগ্রাম প্রেস ক্লাবের বঙ্গবন্ধু হলে চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে (চসিক) বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনের সমর্থনে সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, প্রার্থী ডা. শাহাদাত হোসেন অনেক বেশি শক্তিশালী। তিনি চট্টগ্রাম মহানগরের সভাপতি। দীর্ঘ সময় চট্টগ্রামের রাজপথে আন্দোলন সংগ্রাম করেছে। নেতাকর্মীদের পাশে থেকেছে। দুর্দিনে দলের জন্য কাজ করেছে এই শাহাদাত। তাই তার জয় সুনিশ্চিত।

তিনি বলেন, বাংলাদেশের মানুষের হৃদয়ের মধ্যে হাহাকার। তারা কাঁদছে, যন্ত্রণা বিরাজ করছে হৃদয়ে। শুধু বিএনপিকে ধানের শীষে ভোট দেওয়ার জন্য। তাদের মধ্যে যে যন্ত্রণা, তাদের হৃদয়ে যে কাতরতা, যে আকাঙ্ক্ষা সেটির বাস্তবায়ন করতে হবে বিএনপিকে।


নির্বাচন রিজিমের তৈরি করা একটি প্রজেক্ট

আওয়ামী লীগ মানুষের কাছে যাওয়ার কোনো জায়গা রাখেনি উল্লেখ করে আমীর খসরু বলেন, আওয়ামী লীগ রাজনৈতিক দল নয়। কোনো রাজনৈতিক দল ক্ষমতায় নেই। একটি রিজিম ক্ষমতায় দখল করে আছে। নির্বাচন, এই রিজিমের তৈরি করা একটি প্রজেক্ট।  

‘এই রিজিমকে যদি ক্ষমতাচ্যুত করতে হয়, আমাদের জনগণের যে সমর্থন, নেতাকর্মীদের যে অবদান তা কাজে লাগাতে হবে। আসন্ন সিটি করপোরেশন নির্বাচনকে চ্যালেঞ্জ হিসেবে নিতে হবে’। বলেন আমীর খসরু


প্রতিদিন নির্বাচনী বহরে আওয়ামী লীগ হামলা করছে: শাহাদাত

বিএনপির নির্বাচনী গণসংযোগে প্রতিদিনই আওয়ামী লীগের সন্ত্রাসীরা হামলা করছে বলে দাবি করেছেন ডা. শাহাদাত হোসেন।

তিনি বলেন, আজকে পূর্ব নাসিরাবাদ গণসংযোগেও নির্বাচনী প্রচারণার গাড়িতে হামলা করেছে আওয়ামী লীগের সন্ত্রাসীরা। পরে আমাদের কর্মীরা পাল্টা প্রতিরোধ করেছে। এভাবে হলে নির্বাচন সুষ্ঠু হবে কীভাবে। প্রশাসনকে বলছি, অনতিবিলম্বে সন্ত্রাসীদের গ্রেফতার করুন।

নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্করের সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম।

বাংলাদেশ সময়: ২০৫২ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২১
জেইউ/এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।