ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে পটিয়ায় দোয়া মাহফিল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৪ ঘণ্টা, আগস্ট ২১, ২০২১
গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে পটিয়ায় দোয়া মাহফিল দোয়া ও মিলাদ মাহফিল

চট্টগ্রাম: ঢাকায় গ্রেনেড হামলায় নিহত আইভি রহমান সহ সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে পটিয়ায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২১ আগস্ট) যুবলীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলমের  উদ্যোগে পটিয়া উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের খানকায়ে হামেদীয়া শাহ মাজেদীয়া রশিদীয়া জামে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল শেষে এতিমখানা ও হেফজখানার ছাত্রদের মাঝে খাবার বিতরণ করে।

 

এসময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মো. ইসহাক, পটিয়া উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক জমির উদ্দিন, পৌরসভা ছাত্রলীগের সাবেক সভাপতি সোহেল ইমরান, উপজেলা আওয়ামীলীগ নেতা শাহাজাহান চৌধুরী, ৩ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, ১ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. নজরুল, দক্ষিণ জেলা যুবলীগ নেতা তৌহিদুর আলম জুয়েল, উপজেলা যুবলীগ নেতা সুজন বড়ুয়া, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য সাজ্জাদ হোসাইন।

বাংলাদেশ সময়: ১৫৫১ ঘণ্টা, আগস্ট ২১, ২০২১
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।