ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

নগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দেবু, সম্পাদক আজিজ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৮ ঘণ্টা, মার্চ ১০, ২০২২
নগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দেবু, সম্পাদক আজিজ ...

চট্টগ্রাম: আগামী ৩ (তিন) বছরের জন্য চট্টগ্রাম নগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। এতে সভাপতি করা হয়েছে দেবাশীষ নাথ দেবু ও সাধারণ সম্পাদক করা হয়েছে আজিজুর রহমান আজিজকে।

বুধবার (৯ মার্চ) রাতে এ কমিটির অনুমোদন দেন কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু। কমিটিকে আগামী সাতদিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে।

কমিটিতে সহ-সভাপতি করা হয়েছে হেলাল উদ্দিন, আবুল হাসনাত মো. বেলাল, অ্যাডভোকেট তসলিম উদ্দিন, সুজিত দাস, দেলোয়ার হোসেন ফরহাদ, মনোয়ার জাহান মনি, নাজমুল হুদা শিপন, মো. আজিজ মিছির, আজাদ খান অভি, আবদুর রশিদ লোকমান, মিনহাজুল আবেদীন চৌধুরী সায়েমকে।

এছাড়াও যুগ্ম সাধারণ সম্পাদক হলেন- মো. সাইফুদ্দিন, আব্দুল্লাহ আল মামুন ও সরফরাজ নেওয়াজ চৌধুরী রবিন।

সাংগঠনিক সম্পাদক হলেন, মাছুদ খান, মো. সালাহ উদ্দিন (শেরশাহ্), দেবাশীষ আচার্য্য। এতে প্রচার সম্পাদক করা হয়েছে তাসাদ্দেক নূর চৌধুরী তপুকে

স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু বাংলানিউজকে বলেন, আগামী তিন বছরের জন্য চট্টগ্রাম নগর স্বেচ্ছাসেবক লীগের কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। কমিটিকে আগামী ৭ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ০১০৬ ঘণ্টা, মার্চ ১০, ২০২২
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।