ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

রাউজান সরকারি কলেজ মাঠে ৩ হাজার বস্তা আবর্জনা এনেছে শিক্ষার্থীরা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৩ ঘণ্টা, মার্চ ১২, ২০২২
রাউজান সরকারি কলেজ মাঠে ৩ হাজার বস্তা আবর্জনা এনেছে শিক্ষার্থীরা

চট্টগ্রাম: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার গ্রাম হবে শহর এ স্বপ্নকে বাস্তবায়ন করার লক্ষ্যে ও রাউজানের সংসদ সদস্য রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জননেতা এ বি এম ফজলে করিম চৌধুরী এমপির নির্দেশে রাউজান পৌরসভার ব্যবস্থাপনায় ও উপজলা স্কাউটসের সার্বিক সহযোগিতায় শুক্রবার (১১ মার্চ) রাউজান সরকারি কলেজ মাঠে আয়োজিত এক অনুষ্ঠানে রাউজান পৌরসভার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ৩ হাজার শিক্ষার্থীদের কাছ থেকে আবর্জনা ক্রয় করা হয়।  

অনুষ্ঠানের শুরুতেই উপস্থিত হয়ে একাত্মতা প্রকাশ করার পাশাপাশি আসা শিক্ষার্থীদের শুভেচ্ছা জানান জননেতা এ বি এম ফজলে করিম চৌধুরী এমপি।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাউজান উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য, তরুণ রাজনীতিবিদ ও সমাজ সেবক ফারাজ করিম চৌধুরী। রাউজান উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর জানে আলম জনির সঞ্চালনায় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ।

উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন রাউজান উপজেলার নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগ।

গত দুই মাস যাবৎ চলমান এ কর্মসূচির অংশ হিসেবে শুক্রবার ৩ হাজার শিক্ষার্থীদের কাছ থেকে পলিথিন ও অপচনশীল আবর্জনা ক্রয় করে পৌরসভা।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- রাউজান উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম এহেছানুল হায়দার চৌধুরী বাবুল, রাউজান উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো. আনোয়ারুল ইসলাম, রাউজান পৌরসভার প্যানেল মেয়র ও কাউন্সিলর বশির উদ্দিন খাঁন, দ্বিতীয় প্যানেল মেয়র অ্যাডভোকেট সমীর দাশ গুপ্ত, কাউন্সিলর শওকত হাসান, কাউন্সিলর জসিম উদ্দিন চৌধুরী, কাউন্সিলর অ্যাডভোকেট দিলীপ কুমার চৌধুরীসহ রাউজান উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতারা।

বাংলাদেশ সময়: ০২০১ ঘণ্টা, মার্চ ১২, ২০২২
টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।