ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

‘দেখা করতে এসে’ তরুণীকে ঝলসে দিল যুবক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৩ ঘণ্টা, মে ৫, ২০২২
‘দেখা করতে এসে’ তরুণীকে ঝলসে দিল যুবক প্রতীকী ছবি

চট্টগ্রাম: রাঙ্গুনিয়া উপজেলার বেতাগী ইউনিয়নের এক তরুণীকে দাহ্য পদার্থ দিয়ে ঝলসে দেওয়ার অভিযোগে নুরুল আজিম (৩০) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে।

বুধবার (৪ মে) দিবাগত রাত ২টার দিকে ৬ নম্বর ওয়ার্ড ডিঙ্গললঙ্গা এলাকায় এ ঘটনা ঘটে।

দগ্ধ ওই তরুণীকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে বাংলানিউজকে জানিয়েছেন পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদেকুর রহমান।

ওই তরুণীর বাড়ি উপজেলার ডিঙ্গললঙ্গা এলাকায়।

গ্রেফতার নুরুল আজিম, রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলার চন্দ্রঘোনা থানার খন্তাকাটা এলাকার রুহুল আমিনের ছেলে। তিনি পেশায় সিএনজি অটোরিকশার চালক বলে জানা গেছে। এ ঘটনায় তরুণীর বড় ভাই বাদী হয়ে নুরুল আজিম ও অজ্ঞাত পরিচয়ের কয়েকজনকে আসামি করে রাঙ্গুনিয়া থানায় মামলা করেছেন।  

মামলার এজাহার সূত্রে জানা যায়, নুরুল আজিমের সঙ্গে তরুণীর প্রেমের সম্পর্ক ছিল। নুরুল আজিম বিবাহিত জানার পর তরুণী সম্পর্ক থেকে সরে আসলে ক্ষিপ্ত হন। বুধবার দিবাগত রাতে নুরুল আজিম দেখা করার কথা বলে এসে ঘরের জানালা দিয়ে তরুণীর শরীরে দাহ্য পদার্থ নিক্ষেপ করে পালিয়ে যায়। রাত ২টার দিকে হঠাৎ করে তরুণীর চিৎকার শুনতে পেয়ে তার কক্ষে ছুটে যান পরিবারের সদস্যরা। তরুণীর শরীরের মুখমণ্ডলসহ বিভিন্ন স্থান ঝলসে গেছে।

সাদেকুর রহমান বাংলানিউজকে বলেন, ভোর সাড়ে ৪টার দিকে রাঙ্গুনিয়া থানা এলাকা থেকে এসিড দগ্ধ এক তরুণীকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হয়েছে। তরুণীর শরীরের বিভিন্ন স্থান দগ্ধ হয়েছে। বর্তমানে হাসপাতালের ৩৬ নম্বর বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন।  

রাঙ্গুনিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) খান নূরুল ইসলাম বাংলানিউজকে বলেন, এক তরুণীর চোখ, মুখসহ বিভিন্ন স্থানে দাহ্য পদার্থ ছুড়ে ঝলসে দেওয়ার অভিযোগে নুরুল আজিম নামে এক যুবককে ঘটনাস্থল থেকে ২০ কিলোমিটার দূর থেকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় তরুণীর বড় ভাই বাদী হয়ে থানায় মামলা করেছেন। গ্রেফতার নুরুল আজিমকে ১০ দিনের রিমান্ড আবেদনসহ আদালতে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৮৫৯ ঘণ্টা, মে ০৫, ২০২২
এমআই/এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।