ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চবিতে কর্মকর্তাদের শুদ্ধাচার প্রশিক্ষণ কর্মশালা 

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৭ ঘণ্টা, জুন ১২, ২০২২
চবিতে কর্মকর্তাদের শুদ্ধাচার প্রশিক্ষণ কর্মশালা  ...

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ইনস্টিটিউশনাল কােয়ালিটি অ্যাস্যুরেন্স সেলের (আইকিউএসি) আয়োজনে কর্মকর্তাদর শুদ্ধাচার সংক্রান্ত প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১২ জুন) সকাল ১০টায় চবি ইঞ্জিনিয়ারিং অনুষদের ভার্চুয়াল ক্লাসরুমে কর্মশালাটি অনুষ্ঠিত হয়।

চবি আইকিউএসির পরিচালক অধ্যাপক ড. মােহাম্মদ আবুল হােসাইনের সভাপতিত্বে কর্মশালায় বিশেষ অতিথি ছিলেন চবি উপ-উপাচার্য অধ্যাপক ড. বেনু কুমার দে। কর্মশালায় স্বাগত বক্তব্য দেন চবির ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক এসএম মনিরুল হাসান।

কর্মশালায় রিসার্চ পারসন ছিলেন চবি সমাজবিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক সিরাজ উদ দৌল্লাহ ও দর্শন বিভাগের অধ্যাপক ড. মাে. ইকবাল শাহীন খান।

অনুষ্ঠান সঞ্চালনা করেন আইকিউএসির অতিরিক্ত পরিচালক ড. মােহাম্মদ ওমর ফারুক এবং ড. মাে. আফতাব উদ্দীন। এ ছাড়া আইকিউএসির অতিরিক্ত পরিচালক ড. নঈম উদ্দিন হাছান আওরঙ্গজেব চৌধুরী উপস্থিত ছিলন।                   

উপ-উপাচার্য অধ্যাপক ড. বেনু কুমার দে বলেন, বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নিতে কর্মকর্তাদের ভূমিকা অনস্বীকার্য।

তিনি কর্মকর্তাদের সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সঙ্গে প্রশাসনকে সর্বাত্মক সহযােগিতার আহ্বান জানান। কর্মশালায় অর্জিত জ্ঞান কর্মক্ষেত্রে প্রয়ােগের মাধ্যমে কর্মকর্তাদের অফিস কার্যক্রম আরও গতিশীল হওয়ার আশাবাদ ব্যক্ত করেন তিনি।  

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, জুন ১২, ২০২২
এমএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।