ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রাম চেম্বারের সাবেক সভাপতি শফিউর রহমান আর নেই

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১০ ঘণ্টা, জুলাই ২০, ২০২২
চট্টগ্রাম চেম্বারের সাবেক সভাপতি শফিউর রহমান আর নেই প্রতীকী ছবি

চট্টগ্রাম: দ্য চিটাগাং চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সাবেক সভাপতি, নবারুন গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক শফিউর রহমান আর নেই।  

বুধবার (২০ জুলাই) ভোররাতে নগরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি...রাজিউন)।

তাঁর মৃত্যুতে সর্বস্তরের ব্যবসায়ী এবং চেম্বার পরিচালকমণ্ডলীর পক্ষে সভাপতি মাহবুবুল আলম, সিনিয়র সহ-সভাপতি তরফদার মো. রুহুল আমিন ও সহ-সভাপতি সৈয়দ মোহাম্মদ তানভীর গভীর শোক প্রকাশ করেছেন।  

শোকবার্তায় তারা বলেন, শফিউর রহমান বর্ণাঢ্য কর্মজীবনে ব্যবসা-বাণিজ্য, কর্মসংস্থান, আর্থ-সামাজিক উন্নয়ন ও সমাজসেবায় যে অবদান রেখে গেছেন তা চিরস্মরণীয় হয়ে থাকবে।

 

চেম্বার প্রেসিডিয়াম মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান এবং বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।  

শফিউর রহমান ১৯৮০-১৯৮১ মেয়াদে চেম্বারের সভাপতির দায়িত্ব পালন করেন। তিনি মৃত্যুকালে স্ত্রী, ৪ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বাদে আসর জমিয়তুল ফালাহ জামে মসজিদ প্রাঙ্গণে মরহুমের নামাজে জানাজা শেষে গরিবুল্লাহ শাহ (র.) মাজার কবরস্থানে দাফন করা হয়।  

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা জুলাই ২০, ২০২২
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।