ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

কাপ্তাই রাস্তার মাথায় ট্রাফিকের অভিযানে ১৫ গাড়ি ডাম্পিং

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৩ ঘণ্টা, জুলাই ২১, ২০২২
কাপ্তাই রাস্তার মাথায় ট্রাফিকের অভিযানে ১৫ গাড়ি ডাম্পিং ...

চট্টগ্রাম: নগরের চান্দগাঁও থানার কাপ্তাই রাস্তার মাথা এলাকায় রেজিস্ট্রেশন বিহীন গাড়ির বিরুদ্ধে অভিযান পরিচালনা করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) ট্রাফিক উত্তর বিভাগ।

বৃহস্পতিবার (২১ জুলাই) সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত অভিযানে নেতৃত্ব দেন সিএমপি ট্রাফিক উত্তর বিভাগের সহকারী পুলিশ কমিশনার মমতাজ উদ্দিন।

এ সময় ১২টি সবুজ টেম্পু, দুইটি ব্যাটারি চালিত রিকশা ও একটি গ্রাম সিএনজি অটোরিকশা জব্দ করে ড্যাম্পিংয়ে পাঠিয়েছেন বলে জানিয়েছেন মোহরা ট্রাফিক পুলিশের পরিদর্শক মো. মোশাররফ হোসেন।  

তিনি জানান, ট্রাফিক উত্তর বিভাগের উপ-কমিশনার জয়নুল আবেদিন স্যারের নির্দেশনায় এবং সহকারী পুলিশ কমিশনার মমতাজ উদ্দিনের নেতৃত্বে অবৈধ গাড়ির বিরুদ্ধে দিনব্যাপী অভিযান পরিচলনা করা হয়েছে।

নানা সমস্যা ও জনবল সংকটের কারণে সব জায়গায় অভিযান পরিচালনা করতে পারি না। তারপরও সাধ্যমত চেষ্টা করছি যাতে এই সব অবৈধ গাড়ির বিরুদ্ধে ব্যবস্থা নিয়ে রাস্তা সচল রাখা যায়।

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, জুলাই ২১, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।