ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

১০০ রুপিতে প্লেন টিকিট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২০ ঘণ্টা, আগস্ট ২৭, ২০১৪
১০০ রুপিতে প্লেন টিকিট

কলকাতা: মাত্র ১০০ রুপি খরচ করেই প্লেনে ভ্রমণের সুযোগ নিয়ে এসেছে এয়ার ইন্ডিয়া। কোনো একজন বিশেষ যাত্রী নয়, নয় কোনো ভাগ্যবান যাত্রীও- এ সুযোগ পাবেন বেশ কিছু যাত্রী।

আর অফারটি থাকছে ২৭ আগস্ট, বুধবার থেকে টানা পাঁচ দিন।

২০০৭ সালের ২৭ আগস্ট ইন্ডিয়ান এয়ারলাইন্স ও এয়ার ইন্ডিয়ার সংযুক্তিকরণ হয়। তাই ২৭ আগস্ট ‘এয়ার ইন্ডিয়া’ দিবস উপলক্ষে প্লেনের টিকিটে এই ছাড় দেওয়া হচ্ছে বলে জানিয়েছে সংস্থাটি।

নিজেদের ওয়েবসাইটে এ তথ্য প্রকাশ করার পর টিকিট কেনার জন্য হুড়োহুড়ি পড়ে যায় ভারতে। কলকাতায় কোম্পানির দপ্তরে আসতে থাকে প্রচুর ফোন। অনেকে দপ্তরে এসেই খোঁজ খবর নিতে থাকেন। তবে ১০০ রুপির নির্দিষ্ট রুট এখনো জানা যায় নি। তবে শোনা যাচ্ছে কলকাতা থেকে দিল্লিতে এ সুযোগ থাকবে।

তবে শোনা যাচ্ছে এই ভাড়া কমানোর পিছনে আছে আরও একটি কারণ। মঙ্গলবার এয়ার এশিয়া ঘোষণা করেছে, বেঙ্গালুরু থেকে চেন্নাই এবং কোচি ৬০০ রুপিতে টিকিট দেওয়া হবে। আর বেঙ্গালুরু থেকে গোয়ার টিকিটের দাম পড়বে ৯০০ রুপি। চণ্ডীগড় বা জয়পুরের টিকিট পড়বে ১৯০০ রুপি।

এ ঘোষণার পরেই এ ভাড়া কমানোর লড়াইতে নেমে পড়ে এয়ার ইন্ডিয়া। সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে ২৭-৩১ আগস্টের মধ্যে টিকিট কাটলে এই ছাড় মিলবে।

তবে যাত্রার সময়ও হতে হবে ২৭-৩১ আগস্টের মধ্যে। তবে টিকিটের দামের সঙ্গে যুক্ত হবে প্রয়োজনীয় কর। আর এই সুযোগ পাওয়া যাবে শুধু অভ্যন্তরীণ ফ্লাইটের ক্ষেত্রে।

বাংলাদেশ সময়: ১১১৫ ঘণ্টা, আগস্ট ২৭, ২০১৪ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।