ঢাকা, সোমবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১, ২৩ রবিউস সানি ১৪৪৩

দিল্লি, কলকাতা, আগরতলা

বামফ্রন্টের পক্ষ থেকে মমতা সরকারকে সহযোগিতার আশ্বাস

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৩ ঘণ্টা, মে ২১, ২০১১
বামফ্রন্টের পক্ষ থেকে মমতা সরকারকে সহযোগিতার আশ্বাস

কলকাতা : রাজনৈতিক বিরোধ থাকলেও রাজ্যের শান্তি ও উন্নয়ণের জন্য মমতা ব্যানার্জির নতুন সরকারকে সহযোগিতা করবে বিরোধী দলের জোট বামফ্রন্ট।

শুক্রবার রাতে সিপিএমের রাজ্য দফতর আলিমুদ্দিন স্ট্রিটে বাংলানিউজকে বামফ্রন্ট সভাপতি ও সিপিএমে নেতা বিমান বসু বলেন, ‘আজ (শুক্রবার) বামফ্রন্টের পক্ষ থেকে আমরা সবকটি রাজনৈতিক দলের নেতারা মমতা সরকারের শপথগ্রহণ অনুষ্ঠানে গিয়েছিলাম।

এ অনুষ্ঠান বয়কটের কোনো প্রশ্নই আসে না। আমরা জনগণের ইচ্ছাকে সম্মান জানিয়ে বিরোধীদলের ভূমিকা পালন করব রাজ্যে। ’

তিনি আরও বলেন, ‘অনুষ্ঠানে আমি, বুদ্ধদেব ভট্টাচার্য ও অসীম দাশগুপ্ত ছিলাম। মমতা ব্যানার্জি আমাদের সঙ্গে দেখা করে কুশল বিনিময় করেন। আমরাও তাকে শুভেচ্ছা জানাই। এটাই আমাদের রাজ্যের রীতি। ’

শান্তি ও উন্নয়ণের প্রশ্নে আমরা সবসময় সহযোগিতা করব। তবে, রাজ্যে জনস্বার্থ বিরোধী পদক্ষেপ  নিলে সরকারকে আমাদের প্রবল বিরোধীতার মুখে পড়তে বলে জানান বিমান বসু।

উল্লেখ্য, বিগত ২০০১ ও ২০০৬ সালের শপথগ্রহণ অনুষ্ঠান বয়কট করেছিলেন মমতা ব্যানার্জি ও তার দল তৃণমুল কংগ্রেস। শুধু তাই নয়, বিগত কয়েক বছরে রাজ্য সরকারের সবকটি অনুষ্ঠানে আমন্ত্রণ পেলেও তারা অংশগ্রহণ করেননি।

বাংলাদেশ সময় : ০১৫৯, মে ২১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa