ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

মা যখন দাদির ভূমিকায়

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৩ ঘণ্টা, অক্টোবর ৮, ২০১৫
মা যখন দাদির ভূমিকায় ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কলকাতা: ভারতের অন্যতম বৃহৎ খুনের ঘটনা ‘সিনা বোরা হত্যাকাণ্ড’ নিয়ে তৈরি হচ্ছে চলচ্চিত্র ‘ডার্ক চকলেট’। এখানে রিয়া সেনের দাদির ভূমিকায় অভিনয় করবেন মুনমুন সেন।



কিছুদিন আগেই সিনা বোরার মা ইন্দ্রাণীর দিকে নিজের মেয়েকে খুন করার অভিযোগ ওঠে। সিনা বোরা হত্যাকাণ্ড নিয়ে গোটা ভারত উত্তাল হয়েছিল। এই ঘটনাকে কেন্দ্র করে চলচ্চিত্র বানাচ্ছেন পরিচালক অগ্নিদেব চ্যাটার্জি। এখানেই মা রয়েছেন দাদির ভূমিকায়।

ছবিতে মুখ্য চরিত্র ইন্দ্রাণী, চলচ্চিত্রে যার নাম দেওয়া হয়েছে ঈশানী। সে ভূমিকায় অভিনয় করছেন বলিউডের নায়িকা মহিমা চৌধুরী। সিনা বোরার চরিত্র যার নাম পরিবর্তিত করা হয়েছে রিণা বর্ধন, সেই চরিত্রে অভিনয় করছেন রিয়া সেন।

খুন হওয়া সিনা বোরা তার দাদা এবং দাদি’মার কাছে থাকতেন। সেখানেই তিনি বড় হন। দাদি’মার চরিত্রে অভিনয় করছেন মুনমুন সেন।

খুনের ঘটনাটির তদন্ত এখনও চলছে। যতদূর জানা যায়, সিনা বোরাকে খুন করে একটি গাড়িতে বসিয়ে কাছের এক জঙ্গলে নিয়ে যাওয়া হয়। সেখানে গাড়ির চালকের সহায়তায় তার দেহ পুড়িয়ে দেওয়া হয়। গাড়ির চালকের ভূমিকায় অভিনয় করছেন রাজেশ শর্মা।

এছাড়া বিভিন্ন চরিত্রে রয়েছেন কৌশিক সেন, মুমতাজ সরকার, ইন্দ্রাশিস লাহিড়ী, ঋত্বিক বসু, সুদীপ মুখার্জি প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, ০৮ অক্টোবর, ২০১৫
ভিএস/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।