ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

পুরনিগম নির্বাচন

আগরতলায় বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব

আগরতলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২১ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০১৫
আগরতলায় বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আগরতলা: ত্রিপুরার একটি পুরনিগম, ১৩টি পুরপরিষদ ও ৯টি নগর পঞ্চায়েত নির্বাচনের সরব প্রচারের শেষ দিন আজ (৭ই ডিসেম্বর সোমবার), দুপুরের মধ্যে প্রত্যেকটি রাজনৈতিক দলকেই প্রচার অভিযান শেষ করতে হবে।

তবে প্রচারাভিযানের শেষ পর্যায়ে ভারতীয় জনতা পার্টির প্রচারে তেজী ভাব লক্ষ্য করা যাচ্ছে।

এ বছরই প্রথম বিজেপি দল পুর ও নগর নির্বাচনে বর্হিরাজ্য থেকে দলের নেতাদের এনে সাধারণ ভোটারের নজর কাড়ে।

বিজেপি প্রথমে নিয়ে আসে চলচ্চিত্র অভিনেত্রী তথা দলের নেত্রী রূপা গাঙ্গুলীকে এবং প্রচারের শেষ পর্বে নিয়ে আসে দলের পশ্চিমবঙ্গের সভাপতি রাহুল সিনহাকে।

রোববার সন্ধ্যায় আগরতলায় এক সমাবেশে বক্তব্য রাখতে গিয়ে ত্রিপুরা রাজ্যের শাসক বামফ্রন্ট তথা সিপিআই (এম) ও বিরোধী কংগ্রেস দলের তীব্র সমালোচনা করেন তিনি। তিনি বলেন কংগ্রেস এবং সিপিআই (এম) দল হচ্ছে অচল পয়সার এপিঠ আর ওপিঠ। অচল পয়সার খেলা শেষ এবার সময় এসেছে সচল পয়সা গ্রহণ করার পালা অর্থাৎ বিজেপি-র পালা, তাই সারা দেশবাসী বিজেপি-র প্রতি অনুরক্ত।

পাশাপাশি তিনি আরো প্রশ্ন করেন ‘এত দিন ধরে সিপিআই (এম) দল ত্রিপুরা রাজ্যের ক্ষমতায় রয়েছে তারা রাজ্যের জনগণের জন্য কি করেছে?’

অপর দিকে রোববার সাপ্তাহিক ছুটির দিনে দুটি  নির্বাচনী জনসভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সিপিআই (এম) দলের পলিট ব্যুরো সদস্য তথা ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সরকার।

এদিন মুখ্যমন্ত্রী প্রথম সমাবেশটি করেন সিপাহীজলা জেলার মেলাঘর পুরপরিষদ পরিষদ এলাকায় এবং এই নির্বাচনের শেষ সভাটি করেন আগরতলা পুরনিগমের অভয়নগর এলাকায়।

দুটি সমাবেশেই তীব্র ভাষায় রাজ্যের প্রধান বিরোধী দল কংগ্রেস এবং কেন্দ্রের ক্ষমতায় থাকা বিজেপি দলের সমালোচনা করেন।

বাংলাদেশ সময়: ১০১৭ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৫
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।