ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

মান উৎকর্ষ পুরস্কার পেলো ইস্পাহানি টি

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২১
মান উৎকর্ষ পুরস্কার পেলো ইস্পাহানি টি

ঢাকা: ‘ন্যাশনাল প্রোডাক্টিভিটি অ্যান্ড কোয়ালিটি এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২০১৯’ তথা ‘জাতীয় উৎপাদনশীলতা ও মান উৎকর্ষ পুরস্কার’ অর্জন করেছে ইস্পাহানি টি লিমিটেড।

শিল্প মন্ত্রণালয়ের দেওয়া এ পুরস্কারের বৃহৎ শিল্প ক্যাটাগরিতে (ফুডস) প্রথম স্থান অর্জন করে প্রতিষ্ঠানটি, যা তাদের অব্যাহত উৎপাদনশীলতা ও পণ্যের মান উন্নয়নে উত্তরোত্তর সাফল্যের স্বীকৃতি।

সরকারের শিল্প মন্ত্রণালয় ৩১টি শিল্প প্রতিষ্ঠানকে জাতীয় উৎপাদনশীলতা ও মান উৎকর্ষ পুরস্কার দিয়েছে।  

গত ১৫ ফেব্রুয়ারি রাজধানীতে পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি আয়োজন করে শিল্প মন্ত্রণালয়ের অধীনস্থ ন্যাশনাল প্রোডাকটিভিটি অর্গানাইজেশন (এনপিও)।

অনুষ্ঠানে শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন বিজয়ী প্রতিষ্ঠানের প্রতিনিধিদের হাতে পুরস্কার তুলে দেন।
এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার। ইস্পাহানির পক্ষে পুরস্কার এবং সম্মাননা গ্রহণ করেন ইস্পাহানি টি লিমিটেডের মহাব্যবস্থাপক ওমর হান্নান।
ইস্পাহানি গ্রুপ এ বছর উপমহাদেশে তাদের ব্যবসায়ের ২০০ বছর উদযাপন করছে এবং এ বছর একই সঙ্গে বৃহৎ শিল্প ক্যাটাগরিতে (ফুডস) ইস্পাহানি টি লিমিটেড প্রথম স্থান অর্জন করতে পারায় তারা আনন্দিত।

ইস্পাহানি টি লিমিটেডের চেয়ারম্যান মির্জা সালমান ইস্পাহানি এক বিবৃতিতে বলেন “আমরা আমাদের পূর্বপুরুষদের স্বপ্ন বাস্তবায়ন এবং পণ্যের মান ধরে রাখতে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ”। ইস্পাহানি টি লিমিটেড আনন্দঘন এ মুহূর্তে শিল্প মন্ত্রণালয়, ইস্পাহানি টি লিমিটেডের সব ভোক্তা, ক্রেতা, অংশীদার এবং শুভাকাঙ্ক্ষীদের তাদের নিরন্তর আস্থা, সহযোগিতা এবং ভালোবাসার জন্য ধন্যবাদ জানায়।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২১
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।