ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

জাবিতে প্রথম বর্ষের ক্লাস শুরু ১ ফেব্রুয়ারি

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৪ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২৪
জাবিতে প্রথম বর্ষের ক্লাস শুরু ১ ফেব্রুয়ারি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ২০২২-২৩ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের সশরীর ক্লাস আগামী ১ ফেব্রুয়ারি শুরু হবে।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) বিকেলে বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার (শিক্ষা) ও কেন্দ্রীয় ভর্তি পরিচালনা কমিটির সদস্য সচিব সৈয়দ মোহাম্মদ আলী রেজা স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ২০২২-২৩ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তি হওয়া প্রথম বর্ষের শিক্ষার্থীদের ক্লাস আগামী ১ ফেব্রুয়ারি শুরু হবে। এ ছাড়া তাদের হল বণ্টনের প্রজ্ঞাপন আগামী ৩১ জানুয়ারি ভর্তিবিষয়ক ওয়েবসাইট ও বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হবে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মো. নূরুল আলম বলেন, আগামী ২৪ থেকে ২৫ জানুয়ারির মধ্যে নতুন হল দুটি খুলে দেওয়া হবে। এর আগে হলে আবাসন বরাদ্দপ্রাপ্ত শিক্ষার্থীদের তালিকা প্রকাশ করা হবে। নতুন হলে ৪৮তম ব্যাচ থেকে ৫১তম ব্যাচের শিক্ষার্থীরা আসন বরাদ্দ পাবে।

এর আগে গত বছরের ৩০ নভেম্বর ২০২২-২৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের অনলাইন ক্লাস শুরু হয়।

বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২৪
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।