ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ইবি ও চন্বুক বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্বাক্ষর

ইবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২১ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৭
ইবি ও চন্বুক বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্বাক্ষর ইবি ও চন্বুক বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্বাক্ষর। ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) এবং দক্ষিণ কোরিয়ার চন্বুক ন্যাশনাল বিশ্ববিদ্যালয়ের মধ্যে গবেষণা সহযোগিতা সংক্রান্ত সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।

রোববার (২৪ ডিসেম্বর) বেলা ১২টায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. রাশিদ আসকারী এ সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।

এসময় উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সভাপতি ড. নিলুফা আখতার বানু, অধ্যাপক ড. আনোয়ারুল হক, অধ্যাপক ড. রেজওয়ানুল ইসলামসহ বিভাগীয় শিক্ষকরা।

সমঝোতা স্বাক্ষর শেষে বিশ্ববিদ্যালয়ের ছাত্র-উপদেষ্টা ও বায়োটেকনোলজি বিভাগের অধ্যাপক ড. আনোয়ারুল হক স্বপন বাংলানিউজকে জানান, এ সমঝোতার মাধ্যমে ইবি বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সঙ্গে চন্বুক ন্যাশনাল বিশ্ববিদ্যালয়ের বায়োমেডিকেল সায়েন্স বিভাগ এবং ইন্সটিটিউট ফর মেডিকেল সায়েন্সের মধ্যে বায়োটেকনোলজি ও বায়োমেডিকেল সায়েন্সের বিভিন্ন বিষয় নিয়ে সমন্বিত গবেষণা হবে।

বাংলাদেশ সময়: ১৫১৯ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।