ঢাকা, রবিবার, ১৬ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

শিক্ষা

ইবি উপাচার্যের ওপর হামলার প্রতিবাদে মহাসড়ক অবরোধ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৭ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০১৮
ইবি উপাচার্যের ওপর হামলার প্রতিবাদে মহাসড়ক অবরোধ কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়ক অবরোধ

ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) উপাচার্য অধ্যাপক ড. রাশিদ আসকারীর ওপর দুর্বৃত্তের হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়ক অবরোধ করেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। এসময় তারা অবিলম্বে জড়িতদের শাস্তির দাবি জানান।

শুক্রবার (২৬ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে উপাচার্যের সঙ্গে সাক্ষা‍ৎ করে সংগঠনটির নেতাকর্মীরা। এসময় তারা উপাচার্যকে সমবেদনা জানান।

পরে উপাচার্যের বাসভবন থেকে বের হয়ে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিমের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- ছাত্রলীগ নেতা আলমগীর হোসেন আলো, আব্দুল ওদুদ, আবু হেনা মোস্তফা কামাল, সালাউদ্দিন আহমেদ সজল, সাদ্দাম হোসেন হলের সাধারণ সম্পাদক কামরুজ্জামান সাগর ও ফয়সাল সিদ্দিকী আরাফাত প্রমুখ।

মিছিল শেষে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে গিয়ে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়ক অবরোধ করে তারা। এসময় রাস্তার দুÕপাশে যানজটের সৃষ্টি হয়। অবস্থান কর্মসূচি থেকে ঘটনার সঙ্গে জড়িতদের চিহ্নিত করে গ্রেফতার এবং কুষ্টিয়া ও ঝিনাইদহ পুলিশ প্রশাসনকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দেয় ছাত্রলীগ নেতারা।

পরে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক মাহবুবর রহমান ঘটনাস্থলে গিয়ে নেতাকর্মীদের আশ্বস্ত করলে দুপুর ১টার দিকে অবরোধ তুলে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

শিক্ষা এর সর্বশেষ