ঢাকা, রবিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

শিক্ষা

এসএসসির প্রশ্ন সরবরাহ করতে গিয়ে ৩ কলেজছাত্র কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০১৮
এসএসসির প্রশ্ন সরবরাহ করতে গিয়ে ৩ কলেজছাত্র কারাগারে

রাজবাড়ী: রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় এসএসসি পরীক্ষা শুরুর আগে কেন্দ্রের সামনে পরীক্ষার্থীদের মধ্যে প্রশ্নপত্র সরবরাহের চেষ্টা করায় তিন কলেজছাত্রকে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (০৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে বালিয়াকান্দি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষা কেন্দ্রের সামন থেকে তাদের আটক করে এ দণ্ড দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মাসুম রেজা।

দণ্ডপ্রাপ্তরা হলেন- বালিয়াকান্দি উপজেলার জঙ্গল ইউনিয়নের জঙ্গল গ্রামের সুকুমার বিশ্বাসের ছেলে ও মাগুরা আদর্শ ডিগ্রি কলেজের ছাত্র সুব্রত বিশ্বাস (২৪), সদর ইউনিয়নের টিঅ্যান্ডটি এলাকার বাবলু মোল্লার ছেলে ও মাগুরা পলিটেকনিক ইনস্টিটিউট থেকে সম্প্রতি ডিপ্লোমা ইন কম্পিউটার ইঞ্জিনিয়ারিং শেষ করা সুমন মোল্লা (২৩) এবং জঙ্গল ইউনিয়নের গঙ্গাসাগর গ্রামের ক্ষিরদ চন্দ্র ঘোষের ছেলে ও বালিয়াকান্দি কলেজের এইচএসসি পরীক্ষার্থী সজীব ঘোষ (১৯)।

ইউএনও মাসুম রেজা বাংলানিউজকে বলেন, সকালে বালিয়াকান্দি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষা কেন্দ্রে ইংরেজি দ্বিতীয়পত্র পরীক্ষা শুরুর আগে মোবাইলের মাধ্যমে ইন্টারনেট থেকে প্রশ্নপত্র ডাউনলোড করে পরীক্ষার্থীদের মধ্যে সরবরাহের চেষ্টা করছিলেন সুব্রত, সুমন ও সজীব। এসময় তাদের আটক করে ভ্রাম্যমাণ আদালতে সুব্রত ও সুমনকে ছয় মাস করে এবং সজীবকে ১৫ দিনের কারাদণ্ড দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৫২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।