ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

শিক্ষা

এক কেন্দ্র থেকেই নয় শিক্ষক ও ১৮ পরীক্ষার্থী বহিষ্কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৮
এক কেন্দ্র থেকেই নয় শিক্ষক ও ১৮ পরীক্ষার্থী বহিষ্কার

কুষ্টিয়া: কুষ্টিয়ার মিরপুর উপজেলায় এসএসসির রসায়ন বিজ্ঞান পরীক্ষার সেটকোড জালিয়াতির অভিযোগে নয় শিক্ষক ও ১৮ পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে। 

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) পরীক্ষা চলাকালে মিরপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে।  

পরীক্ষা কেন্দ্রে দায়িত্বরত নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস এম জামাল আহমেদ তাদের বহিষ্কার করেন।

 

নৈব্যত্তিকের উত্তরপত্রে সেটকোড জালিয়াতির অভিযোগে ১০৯ নম্বর কক্ষ থেকে তিন পরীক্ষার্থী, ১১০ নম্বর কক্ষ থেকে চার ও ১১১ নস্বর কক্ষ থেকে ১১ পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়। এছাড়া ওই তিনটি কক্ষের কক্ষ পরিদর্কের দায়িত্বে থাকা নয় শিক্ষককে পরীক্ষার দায়িত্ব থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়।  

বহিষ্কৃত শিক্ষকরা হলেন-ছতিয়ান মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মহি উদ্দিন, শফি উদ্দিন, বাবুল হোসেন, কুরিপোল আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শামীম আলী, বলিদাপাড়া মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক নজরুল ইসলাম, নূর আমিন, বরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল মতিন, ফুলবাড়ীয়া মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ইয়ার আলী ও মেজবাউল হক।  

বাংলাদেশ সময়: ১৪৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।