ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

শিক্ষা

জাবিয়ান বিজনেস কার্নিভ্যাল শুরু ১৩ এপ্রিল

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৫ ঘণ্টা, মার্চ ৩০, ২০১৮
জাবিয়ান বিজনেস কার্নিভ্যাল শুরু ১৩ এপ্রিল জাবিয়ান বিজনেস কার্নিভ্যাল

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) শিক্ষার্থীদের আয়োজনে প্রথম বারের মতো হতে যাচ্ছে দুই দিনব্যাপী ‘জাবিয়ান বিজনেস কার্নিভ্যাল’। আগামী ১৩ ও ১৪ এপ্রিল রাজধানীর পান্থপথে অবস্থিত ‘সামারাই কনভেনশন সেন্টারে কার্নিভ্যাল অনুষ্ঠিত হবে।

শুক্রবার (৩০ মার্চ) বিকেল ৫টায় সাংবাদিক সমিতির কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান কার্নিভ্যালের আহ্বায়ক মূর্তজা মূর্শেদ গোলাম কিবরিয়া খান লোদী।

লিখিত বক্তব্যে তিনি বলেন, কোনো বিশ্ববিদ্যালয়ের সাবেক ও বর্তমান ছাত্র-ছাত্রীদের নিয়ে এ ধরণের সংগঠন এবং এ ধরণের কার্নিভাল দেশে প্রথম।

আমাদের লক্ষ্য আরও বেশি মানুষকে ব্যবসায়িক উদ্যোগ নিতে অনুপ্রাণিত করা এবং যারা ইতিমধ্যেই বিভিন্ন ধরণের ব্যবসায় জড়িত, তাদেরকে নানাভাবে সহযোগিতা করা। ব্যতিক্রমী এ আয়োজনের মাধ্যমে দেশে-বিদেশে ছড়িয়ে ছিটিয়ে থাকা জাহাঙ্গীরনগর কমিউনিটির সবার মধ্যে ভাতৃত্ববোধ আরও বাড়বে বলে আমরা মনে করি।

আয়োজনের মধ্যে থাকছে- সফল ব্যবসায়ীদের সম্মাননা প্রদান, উদ্যোক্তা সেমিনার, সাংস্কৃতিক অনুষ্ঠান, জাবিয়ান আড্ডা, শিশুদের চিত্রাঙ্কান প্রতিযোগিতা, ফুড ফেস্ট, মেহেদী উৎসব।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- সুরাইয়া ফেরদৌস, মোহাম্মদ আলী জিন্নাহ, সাগর হাছনাথ, প্রবীর কুমার সরকার প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, মার্চ ৩০, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।