ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

‘কাফনের কাপড় নিয়ে কেন্দ্রে থাকবে হাতপাখার কর্মীরা’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৩ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৮
‘কাফনের কাপড় নিয়ে কেন্দ্রে থাকবে হাতপাখার কর্মীরা’ সৈয়দ মো. ফয়জুল করিম (ফাইল ফটো)

বরিশাল: আমরা আগেই বলেছিলাম দলীয় সরকারের অধীনে নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়। এ কমিশনের মাধ্যমে কতটুকু নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হতে পারে ইতোমধ্যেই তা জনগণ বুঝতে পেরেছে।

শুক্রবার (১৮ ডিসেম্বর) এক বিবৃতিতে এসব কথা বলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমির ও বরিশাল-৫ আসনে হাতপাখার প্রার্থী মুফতী সৈয়দ মো. ফয়জুল করিম।

দলটির নির্বাচন পরিচালনা কমিটির মিডিয়া সমন্বয়ক কেএম শরীয়াতুল্লাহ পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে তথ্য জানানো হয়।

বিবৃতিতে ভোটারদের উদ্দেশ্যে হাতপাখার প্রার্থী বলেন, আপনারা সকাল সকাল কেন্দ্রে গিয়ে নিজের ভোট নিজে দেবেন। যদি কেউ এতে বিঘ্নতার সৃষ্টি করে, তাদের সমুচিত জবাব দেওয়ার ব্যবস্থা করা হবে, ইনশাআল্লাহ। আমার হাতপাখার নেতাকর্মীরা ইতোপূর্বেই তাদের জীবন উৎসর্গ করার অঙ্গীকার করেছেন। তারা যেকোনো ধরনের পরিস্থিতি মোকাবেলার জন্য কাফনের কাপর সঙ্গে নিয়ে কেন্দ্রে অবস্থান করবে ইনশাআল্লাহ।

তিনি আরও বলেন, যদি আওয়ামী লীগের ভোট কারচুপির ইচ্ছা থাকে, তবে নির্বাচন দেওয়ার কি প্রয়োজন ছিল? ঘোষণা দিয়ে আবারও ক্ষমতা থাকলেইতো হতো। একটি নির্বাচনে প্রতিটি প্রার্থীর যে কত টাকা খরচ হয়, এগুলোর কি প্রয়োজন ছিল? এসব আনুষ্ঠানিকতার কোনো প্রয়োজনই ছিল না।

বাংলাদেশ সময়: ০৭১০ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৮
এমএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।