ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

নির্বাচন

নির্বাচনী পোস্টারে ছেয়ে গেছে সোনারগাঁও

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১০ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৫
নির্বাচনী পোস্টারে ছেয়ে গেছে সোনারগাঁও

নারায়ণগঞ্জ: আসন্ন পৌর সভার নির্বাচনের পোস্টার, ব্যানার ও ফেস্টুনে ছেয়ে গেছে নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌর এলাকা। স্থানীয় জনগণের মধ্যে দেখা দিয়েছে নির্বাচনী আমেজ।



শুক্রবার (১৮ ডিসেম্বর) বিকেলে শহরের বিভিন্ন স্থান ঘুরে এমন পরিস্থিতি লক্ষ্য করা যায়।

নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে পাড়া-মহল্লায় ভোটারদের মধ্যে ততোই উৎসাহ-উদ্দীপনা বাড়ছে। মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের পদচারণায় মুখর হয়ে উঠেছে সোনারগাঁও পৌরসভার ৯টি ওয়ার্ড।

এবার পৌর নির্বাচনে চেয়ারম্যান পদে চার জন, কাউন্সিলর পদে ২৮ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

পৌরসভার মেয়র পদে প্রার্থীরা হলেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী অ্যাডভোকেট ফজলে রাব্বি (নৌকা প্রতীক), বিএনপির মনোনীত প্রার্থী মো. মোশারফ হোসেন (ধানের শীষ), স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট জাহিদুর আজাদ (নারিকেল গাছ)।    

মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীরা প্রতীক বরাদ্দ পাওয়ার পর থেকে নির্বাচনী পোস্টার নিয়ে ভোটাদের বাড়ি বাড়ি গিয়ে ভোট চাচ্ছেন এবং দিচ্ছেন নানা প্রতিশ্রুতি।

আগামী ৩০ ডিসেম্বর (বুধবার) পৌর নির্বাচন অনুষ্ঠিত হবে। ওইদিন ভোটাররা তাদের পছন্দের প্রার্থীকে নির্বাচিত করবেন বলে প্রত্যয় ব্যক্ত করেন স্থানীয় জনগণ।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৫
টিআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।