ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

নির্বাচন

পৌর নির্বাচন

কুলাউড়া পৌরসভায় ১২ জনের জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৩ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৫
কুলাউড়া পৌরসভায় ১২ জনের জরিমানা

মৌলভীবাজার: মৌলভীবাজারের কুলাউড়া পৌরসভা নির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের দায়ে তিন মেয়র প্রার্থী ও নয় কাউন্সিলর প্রার্থীর কর্মীদের ৫৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
 
রোববার (২০ ডিসেম্বর) বিকেল ৪টা থেকে রাত ৮টা পর্যন্ত পৌরসভার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের জরিমানা করা হয়।


 
মৌলভীবাজার জেলা নির্বাচন কর্মকর্তা কাজী ইস্তাফিজুল হক আকন্দ ১২ প্রার্থীকে জরিমানা করার বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।
 
উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আলমগীর হোসেনের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে অভিযান চালায়। এ সময় দেয়ালে পোস্টার লাগানোয় বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র কামাল উদ্দিন আহমদ জুনেদের এক কর্মীকে পাঁচ হাজার টাকা, গাড়িতে পোস্টার লাগানোয় আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী এ কে এম সফি আহমদ সালমানের এক কর্মীকে দুই হাজার টাকা, স্বতন্ত্র মেয়র প্রার্থী শফী আলম ইউনুছকে পাঁচ হাজার টাকা করে জরিমানা করা হয়।  
 
এছাড়া, মোটর শোভাযাত্রা করায় ৫নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মুরাদ আহমদ, দেয়ালে পোস্টার লাগানোয় ৭নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হারুনুর রশীদ, রুমান আহমদ রুমেল, আবদুল মতলিব খোকন, শামীম আহমদ চৌধুরী, মুস্তাক, আলমাছ পারভেজ তালুকদার, ৮নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ইকবাল আহমদ শামীম ও ৩নং সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী বেবী বেগম চৌধুরীর কর্মীদের ৫ হাজার টাকা করে মোট ৪৫ হাজার টাকা জরিমানা করা হয়।  
 
বাংলাদেশ সময়: ২১৩৮ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৫     
এমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।