ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

নির্বাচন

পৌর নির্বাচন

বদরগঞ্জে জনতার মুখোমুখি ৫ মেয়র প্রার্থী

ডিভিশনাল স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৮ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৫
বদরগঞ্জে জনতার মুখোমুখি ৫ মেয়র প্রার্থী ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

 রংপুর(বদরগঞ্জ): স্বাধীনভাবে ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে সৎ, যোগ্য ও নিবেদিত জনপ্রতিনিধি নির্বাচিত করার লক্ষ্যে রংপুরের বদরগঞ্জে পাঁচ মেয়র প্রার্থীদের নিয়ে জনতার মুখোমুখি সংলাপ অনুষ্ঠিত হয়েছে।


সোমবার (২১ ডিসেম্বর) সকালে স্থানীয় জিতেন দত্ত মঞ্চে সুশাসনের জন্য নাগরিকের (সুজন) আয়োজনে সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ আফজাল হোসেন প্রামাণিকের সভাপতিত্বে এ সংলাপ অনুষ্ঠিত হয়।



সংলাপে পৌরসভার ছয় মেয়র প্রার্থীর মধ্যে পাঁচ মেয়র প্রার্থী ভোটারদের কাছে তাদের আগামী দিনের কর্মপরিকল্পনা তুলে ধরেন।


মেয়র প্রার্থীরা হলেন-বিএনপির অধ্যাপক পরিতোষ চক্রবর্তী, আওয়ামী লীগের উত্তম সাহা, স্বতন্ত্র প্রার্থী সাবেক ছাত্রলীগ নেতা অধ্যাপক আজিজুল হক, জাতীয় পার্টির (জাপা) লাতিফুল খাবির ও ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) শামীম আরা বেগম।

অনুষ্ঠানের শুরুতে পাঁচ মেয়র প্রার্থী ভোটারদের উদ্দেশে বক্তব্য রাখেন। এ সময় তারা সবাই দুর্নীতি করবেন না এবং আধুনিক বসবাসযোগ্য পৌরসভা গড়ে তোলার প্রতিশ্রুতিও দেন।

এছাড়া তারা প্রশ্নত্তোর পর্বে অংশগ্রহণ করেন। এতে উপস্থিত ছিলেন সুজন কেন্দ্রীয় সমন্বয়কারী দিলীপ সরকার, সুজন রংপুর জেলা কমিটির সম্পাদক আকবার হোসেন, সুজন রংপুর মহানগর সভাপতি আফতাব হোসেন ও সুজন রংপুর বিভাগ আঞ্চলিক সমন্বয়কারী রাজেশ দে প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৫
এএটি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।