ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

নির্বাচন

পৌর নির্বাচন

রাঙামাটিতে সরে দাঁড়ালেন আ’লীগের বিদ্রোহী প্রার্থী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩১ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৫
রাঙামাটিতে সরে দাঁড়ালেন আ’লীগের বিদ্রোহী প্রার্থী ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাঙামাটি: রাঙামাটি পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হাবিবুর রহমান নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন। এসময় তিনি আওয়ামী লীগের প্রার্থী আকবর হোসেন চৌধুরীকে সমর্থন জানিয়ে একসঙ্গে কাজ করার কথা জানান।



মঙ্গলবার (২২ ডিসেম্বর) বিকেল ৪টায় রাঙামাটি জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ ঘোষণা দেন।

সংবাদ সম্মেলনে এসময় উপস্থিত ছিলেন, রাঙামাটি জেলা আওয়ামী লীগের সভাপতি দীপংকর তালুকদার, সাধারণ সম্পাদক মুছা মাতব্বর ও আওয়ামী লীগ প্রার্থী আকবর হোসেন চৌধুরীসহ বিভিন্ন নেতারা উপস্থিত ছিলেন।

তিনি বলেন, দলের প্রতি আনুগত্য প্রকাশ করে এবং আঞ্চলিক দলের সাম্প্রদায়িক রাজনীতি যাতে মাথাছাড়া দিয়ে উঠতে না পারে সেজন্য তিনি নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছি।

কোনো চাপের কাছে নতি স্বীকার করেননি দাবি করে তিনি বলেন, দলের কোনো বিভাজনের যাতে এই এলাকায় সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে যে লড়াই তা যেন গতি হারিয়ে না ফেলে তার জন্য তিনি নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন। এসময় তার পক্ষে কাজ করার জন্য যাদের বহিষ্কার করা হয়েছে তা প্রত্যাহারেরও অনুরোধ জানান তিনি।

দীপংকর তালুকদার নির্বাচন বিষয়ে যাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হয়েছে তা প্রত্যাহারের ঘোষণা দেন এবং হাবিবুর রহমানকে নির্বাচন থেকে সরে দাঁড়ানোয় ধন্যবাদ জ্ঞাপন করেন।

নির্বাচন থেকে সরে দাঁড়ানোর পর হাবিবুর রহমান আওয়ামী লীগের প্রার্থী আকবর হোসেন চৌধুরীর পক্ষে নৌকা প্রতীকে গণসংযোগে নামেন।

বাংলাদেশ সময়: ১৭৩৩ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৫
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।