ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

নির্বাচন

সিলেটে কর্মকর্তাদের নির্বাচনী প্রশিক্ষণ শুরু বৃহস্পতিবার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০২ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৫
সিলেটে কর্মকর্তাদের নির্বাচনী প্রশিক্ষণ শুরু বৃহস্পতিবার

সিলেট: পৌরসভা নির্বাচনে দায়িত্ব পালনে প্রিজাইডিং, সহকারী প্রিজাইডিং ও পুলিং অফিসারদের তিন দিনব্যাপী নির্বাচনী প্রশিক্ষণ বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) শুরু হবে।

প্রশিক্ষণের প্রথম দিনে  সকাল ১০টায় জকিগঞ্জ পৌরসভায় নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাদের প্রশিক্ষণ উপজেলা কমপ্লেক্সে অনুষ্ঠিত হবে।



শনিবার (২৬ ডিসেম্বর) কানাইঘাট ও রোববার (২৭ ডিসেম্বর) গোলাপগঞ্জ পৌরসভা নির্বাচনে দায়িত্ব পালনকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ দেওয়া হবে।

প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন করবেন নির্বাচন কমিশনের পরিচালক প্রশিক্ষণ মো. মহসীন আলী। এছাড়া জেলা ও উপজেলা নির্বাচনী কর্মকর্তারা প্রশিক্ষকের দায়িত্বে থাকবেন।

সিলেট জেলা নির্বাচনী কর্মকর্তা মো. আজিজুল ইসলাম বাংলানিউজকে  বলেন, প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত প্রশিক্ষণ চলবে।
 
সিলেট জেলা নির্বাচনী কার্যালয়ের তথ্যমতে, নির্বাচন অনুষ্ঠেয় সিলেটের তিন পৌরসভায় ২৭টি কেন্দ্রে ২৭ জন প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাইডিং অফিসার ১৩০ জন ও ২৬০ জন পুলিং অফিসারের দায়িত্ব পালন করবেন।  

বাংলাদেশ সময়:১৯০১ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৫
এনইউ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।