ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

নির্বাচন

আখাউড়ায় আ’লীগ মেয়র প্রার্থীর ইশতেহার ঘোষণা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৫ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৫
আখাউড়ায় আ’লীগ মেয়র প্রার্থীর ইশতেহার ঘোষণা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী তাকজিল খলিফা কাজল নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন।

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) দুপুর দেড়টার দিকে মেয়রের রাধানগর এলাকার বাসভবনে এক সংবাদ সম্মেলনে তিনি এ নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন।



ইশতেহার ঘোষণা অনুষ্ঠানে মেয়র প্রার্থী তাকজিল খলিফা কাজল জানান, চার বছরের কম সময়ে তিনি ২০ কোটি টাকার উন্নয়ন কর্মকাণ্ড করেছেন, যা নজির সৃষ্টি করেছে। তার উল্লেখযোগ্য কর্মকাণ্ডের মধ্যে শহরের সড়কগুলোতে লাগানো প্রায় ১৬শ’ সড়ক বাতির কথা তিনি উল্লেখ করেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ভিশন টোয়েন্টিটোয়েন্টিওয়ান এর কর্মসূচীগুলোকে তিনি ফলো করছেন জানিয়ে বলেন, এরই ফলশ্রুতিতে আখাউড়াতে ভিশন টোয়েন্টিটোয়েন্টিফোর ঘোষণা করা হয়েছে। এ পৌরসভার ২৫ বছর পূর্তিতে ১৫ হাজার দক্ষ প্রশিক্ষিত সুনাগরিক গড়ে তোলারও অঙ্গীকার ব্যক্ত করেন তিনি।

ইশতেহারে তিনি যানজট ও মাদক মুক্ত পৌরসভা গড়ে তোলাসহ ২০টি প্রতিশ্রুতি বাস্তবায়নের অঙ্গীকার করেন। এ সময় তার সঙ্গে আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবুল কাশেম ভূঁইয়া, পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুল্লাহ ভূঁইয়া বাদল, আখাউড়া উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল মমিন বাবুলসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫১৬ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৫
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।