ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

নির্বাচন

ব্যালেট বাক্সের মতো স্বচ্ছ হবে নির্বাচন

ডিস্ট্রক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০১ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৫
ব্যালেট বাক্সের মতো স্বচ্ছ হবে নির্বাচন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নওগাঁ: ব্যালেট বাক্স যেমন স্বচ্ছ, পৌর নির্বাচনের ভোটগ্রহণ তেমনই স্বচ্ছ, গ্রহণযোগ্য ও নিরপেক্ষ করতে সব প্রস্তুতি নেওয়া হয়েছে বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার জাবেদ আলী।

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) দুপুরে নওগাঁয় পৌর নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও জেলা পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।



নওগাঁ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

তিনি বলেন, যার ভোট সেই দিবে, যাকে খুশি তাকে দিবে। কেউ কোনো ভোটারকে বাধা দিতে পারবে না। ভোট কেন্দ্রে সব প্রার্থীর প্রতিনিধি, সাংবাদিক পর্যক্ষেকদের সামনে ভোট গ্রহণ ও গণনা করে ফলাফল দেওয়া হবে। শান্তি-শৃঙ্খলা রক্ষায় প্রয়োজনে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন থাকবে।

প্রার্থীদের উদ্দেশ্যে জাবেদ আলী বলেন, প্রত্যেকে আচরণবিধি মেনে প্রচার করবেন, ভোট চাইবেন। নির্বাচন কমিশন সবসময় সবকিছু পর্যালোচনা করছে এবং নজর রাখছে। নির্বাচন কমিশনের কাছে সব প্রার্থীই সমান। কারো কোনো অভিযোগ থাকলে সমানভাবে দেখা হবে। তবে মিথ্যা বা হয়রানিমূলক কোনো অভিযোগ করবেন না।

অনুষ্ঠিত সভায় জেলা প্রশাসক ড. আমিনুর রহমান, পুলিশ সুপার মোজাম্মেল হক, জেলা রিটার্নিং অফিসার আমিরুল ইসলাম, ৪৩ বিজিবির অধিনায়ক জাহিদ হাসানসহ নওগাঁ ও নজিপুর পৌরসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা অংশ নেন।

বাংলাদেশ সময়: ১৬০১ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৫
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।