ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

নির্বাচন

মোরেলগঞ্জে মেয়র প্রার্থীর বাড়িতে হামলা, আহত ৬

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৫ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৫
মোরেলগঞ্জে মেয়র প্রার্থীর বাড়িতে হামলা, আহত ৬

বাগেরহাট: বাগেরহাটের মোরেলগঞ্জ পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী আব্দুল মজিদ জব্বারের বাড়িতে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এতে প্রার্থীসহ ছয় জন আহত হয়েছেন।

 
 
সোমবার (২৮ ডিসেম্বর) দুপুরে মোরেলগঞ্জ পৌরসভার সেরেস্তাদার সড়কে প্রার্থীর বাড়িতে এ ঘটনা ঘটে।  
 
এদিকে, ঘটনার পর সংবাদ সংগ্রহ করে ওই বাড়ি থেকে ফেরার পথে গাজী টিভির বাগেরহাট প্রতিনিধি জামাল হোসেন বাপ্পার ওপর হামলা ও মারধরের ঘটনা ঘটেছে। এ সময় তার ব্যবহৃত দু’টি মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে ব্যক্তিগত মোটরসাইকেলটি খালে ফেলে দেয় দুর্বৃত্তরা।
 
মোরেলগঞ্জের মেয়র প্রার্থী আব্দুল মজিদ জব্বার বাংলানিউজকে বলেন, দুপুরে বাড়িতে বসে কর্মী সমর্থকদের সঙ্গে কথা বলার সময় ২০ থেকে ২৫ জনের এক দল দুর্বৃত্ত বাড়িতে ঢুকে অতর্কিত হামলা ও ভাঙচুর চালায়। এ সময় তাদের হামলায় আমি, আমার স্ত্রী রিনা বেগম, ছোট ভাই কলেজ শিক্ষক আব্দুল আহাদ টিপু, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক শিকদার রফিকুল ইসলাম, বিএনপি নেতা আবজাল জমাদ্দার ও পৌর ছাত্রদলের সহসভাপতি জাকির হোসেন আহত হন। আহতদের গোপনে চিকিৎসা দেওয়া হচ্ছে।
 
তিনি অভিযোগ করে বলেন, হামলাকারীরা আওয়ামী লীগের মেয়র প্রার্থী মনিরুল হক তালুকদারের লোক। এ বিষয়ে পুলিশকে জানানো হলেও তারা কোনো ব্যবস্থা নেয়নি।
 
তবে আওয়ামী লীগের মেয়র প্রার্থী মনিরুল হক তালুকদার অভিযোগ অস্বীকার করে বলেন, কারা হামলা চালিয়েছে এটি আমার জানা নেই। আমার কোনো কর্মী-সমর্থক এ ঘটনার সঙ্গে জড়িত নয়।
 
মোরেলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর নির্বাচনের রিটার্নিং অফিসার ওবায়দুর রহমান বাংলানিউজকে বলেন, হামলার বিষয়টি জানতে পেরে পুলিশকে ব্যবস্থা নিতে বলা হয়েছে। এছাড়া, দ্রুত সময়ের মধ্যে হামলার শিকার সংবাদ কর্মীর সব সরঞ্জামাদি উদ্ধারের জন্যও পুলিশকে নির্দেশ দেওয়া হয়েছে।
 
মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল আলম বাংলানিউজকে বলেন, এ ঘটনার পর বিএনপির ওই মেয়র প্রার্থীর নিরাপত্তা জোরদার করা হয়েছে। খাল থেকে সাংবাদিকের গাড়িটিও উদ্ধার করা হয়েছে। এছাড়া তার ব্যবহৃত মোবাইল ফোন দু’টি উদ্ধারের চেষ্টা চলছে বলে জানান ওসি।  

বাংলাদেশ সময়: ১৭৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৫         
এমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।