ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

বিনোদন

গান ছেড়ে অভিনয়ে থিতু হবেন সেলেনা?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৩ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৪
গান ছেড়ে অভিনয়ে থিতু হবেন সেলেনা? সেলেনা গোমেজ

মার্কিন জনপ্রিয় পপ তারকা সেলেনা গোমেজ। গান দিয়েই ক্যারিয়ারে আলোচিত হয়েছেন সেলেনা।

সম্প্রতি কথা প্রসঙ্গে গান থেকে অবসর নেওয়ার ইঙ্গিত দিয়েছেন এই গায়িকা।

স্মার্টলেস পডকাস্ট-এ সেলেনা শেয়ার করেছেন, আমি মিউজিকের শুরুটায় অনেক আনন্দ করেছি। এরপর ট্যুরগুলোও আনন্দের ছিল। কিন্তু আমি একই সময়ে আমার টিভি শো-গুলোও করছিলাম। আমার সেগুলোও আনন্দের মনে হয়েছে। কিন্তু যত বয়স হচ্ছে, তত মনে হচ্ছে, আমার এমন কিছু খুঁজতে হবে যেখানে সেটেলড হতে পারি।

সেলেনা বর্তমানে নতুন অ্যালবামের কাজ করছেন। তবে এটা হতে পারে তার সর্বশেষ কাজ। তিনি বলেছেন, আমার মনে হতে পারে যে আরও একটি অ্যালবাম করি। কিন্তু আমি অভিনয়কেই বেছে নেব হয়তো।

আলাপচারিতায় সেলেনা আরও জানান, তিনি কখনই পেশাদার গায়িকা হতে চাননি। তিনি সবসময় অভিনেত্রীই হতে চেয়েছেন। কেবল মাত্র শখের বশে গান করেন তিনি।

খুব কম বয়সে অভিনয়ে ক্যারিয়ার শুরু করেন সেলেনা গোমেজ। মাত্র ৯ বছর বয়সে ‘বারনি অ্যান্ড ফ্রেন্ডস’-এ অভিনয় করেন তিনি। এরপর ‘উইজার্ডস অব ওয়েভারলি প্লেস’-এ দেখা যায় তাকে। ‘অ্যানাদার সিন্ডারেলা স্টোরি’, ‘হোটেল ট্র্যানসিলভানিয়া’ এবং ‘দ্য ডেড ডোন্ট ডাই’ সেলেনার উল্লেখযোগ্য কিছু কাজ।

বাংলাদেশ সময়: ১৯০৩ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২৪
এনএটি  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।