ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

বিনোদন

পারিশ্রমিক বাড়ালেন ম্রুণাল!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৪ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৪
পারিশ্রমিক বাড়ালেন ম্রুণাল!

ভারতীয় সিনেমার জনপ্রিয় অভিনেত্রী ম্রুণাল ঠাকুর। ‘সুপার থার্টি’, ‘বাটলা হাউজ’, ‘গোস্ট স্টোরিজ’, ‘তুফান’ ও ‘ধামাকা’র মতো সিনেমায় অভিনয় করেছেন তিনি।

২০২২ সালে মুক্তি পায় ম্রুণাল ঠাকুর অভিনীত ‘সীতা রামাম’ সিনেমা। সিনেমাটি তার ক্যারিয়ারে অনেক কিছু বদলে দেয়। এরপর পূর্বের পারিশ্রমিকের তুলনায় ১৩৫ শতাংশ বেশি পারিশ্রমিক বাড়ান এই অভিনেত্রী। ফের দাম বাড়ালেন ম্রুণাল।

সিয়াসাত ডটকমের তথ্য অনুসারে, দিনে দিনে ম্রুণাল ঠাকুরের ক্যারিয়ারের গ্রাফ ঊর্ধ্বমুখী। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ‘ফ্যামিলি স্টার’ সিনেমার জন্য ৩ কোটি রুপি নেন। প্রায় দুই বছর আগে পারিশ্রমিক বাড়িয়েছিলেন। আবারো তিনি পারিশ্রমিক বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন।

বলিউড ও ভারতের দক্ষিণী সিনেমার জন্য মোটা অঙ্কের পারিশ্রমিক নিচ্ছেন ম্রুণাল। এখন যেকোনো নতুন প্রজেক্টের জন্য ৫ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ৬ কোটি ৫৭ লাখ টাকার বেশি) পারিশ্রমিক নিচ্ছেন। প্রযোজক ও পরিচালকরাও ম্রুণালের চাওয়া পূরণে আপত্তি করছেন না।

ম্রুণাল ঠাকুর অভিনীত ‘ফ্যামিলি স্টার’ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেন বিজয় দেবরকোন্ডা। পরশুরাম পেটলা পরিচালিত সিনেমাটি গেল ৫ এপ্রিল মুক্তি পায়। এটি ম্রুণাল ঠাকুরের তৃতীয় তেলেগু সিনেমা।

বাংলাদেশ সময়: ১৮১৪ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।