ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

বিনোদন

মা হারালেন মোনালি ঠাকুর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫২ ঘণ্টা, মে ১৭, ২০২৪
মা হারালেন মোনালি ঠাকুর

মা হারালেন ভারতের জনপ্রিয় গায়িকা ও অভিনেত্রী মোনালি ঠাকুর। গায়িকার সোশ্যাল মিডিয়া পোস্টে এমন আভাসই মিলল।

কয়েকদিন আগেই ইনস্টাগ্রামে মা অসুস্থ জানিয়ে ছবি পোস্ট করেছিলেন মোনালি।  

ছবিতে দেখা গিয়েছিল, হাসপাতালে বিছানায় শুয়ে  তার মা। মায়ের হাত ধরে মোনালি।  

এবার ইনস্টায় মাকে নিয়ে আবেগঘন পোস্ট দিলেন গায়িকা।  

ইনস্টাগ্রাম স্টোরিতে মায়ের সঙ্গে ছোটবেলার ছবি পোস্ট করে মোনালি লিখলেন,‘এই কঠিন পরিস্থিতিতে কীভাবে লড়তে হয়, তা কেন শেখাওনি তুমি…অসহায় লাগছে…কী করব বুঝতেই পারছি না। মা তুমি শান্তিতে থেকো। কিন্তু তাকে ছাড়া আমার জীবনটা কেমনভাবে চলবে…কোথায় রয়ে গেলাম মা আমি… এবার কী করব… আমার মা, আমার শিকর, আমার সব…’

এর আগে এক পোস্টে মায়ের লাইফ সাপোর্ট সরিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিয়ে একটি পোস্ট দেন মোনালি। লেখেন, ‘কীভাবে সামলাব এই পরিস্থিতি। কীভাবে এই শূন্যতাকে ভরিয়ে তুলব! এই ব্যথা কীভাবে দূর হবে! মনে হয় মা ক্লান্ত, কিংবা নয়। কিন্তু এটাই সময়, আর আমি এক কঠিন সিদ্ধান্ত নিতে চলেছি। মায়ের লাইফ সাপোর্ট সরিয়ে দেব। ’

টলিপাড়ার নামি গায়ক ও অভিনেতা শক্তি ঠাকুরের মেয়ে মোনালি। তবে একটা সময়ে অত্যন্ত দারিদ্র্যের মধ্যে পড়েছিলেন শক্তি ঠাকুর। দেনার দায়ে ডুবে গিয়েছিলেন তিনি। রীতিমতো কষ্ট করেই বড় হয়েছেন মোনালি এবং তার বড় বোন মেহুলি। ইদানীং মোনালি থাকেন সুইজারল্যান্ডেই তার স্বামীর সঙ্গে। তবে মাকে হারিয়ে যেন এখন কিছুটা ছন্নছাড়া এই গায়িকা।

টলিউড ও বলিউড ইন্ডাস্ট্রিতে মোনালি ঠাকুর কণ্ঠের জাদুতে সকলের মন জয় করেছেন। রিয়্যালিটি শো থেকে ওঠার পর মোনালি খুব কম সময়ের মধ্যেই দর্শকদের মন জয় করেন। তার ঝুলিতে রয়েছে টালিউড ও বলিউডের বেশ কয়েকটি সুপারহিট গান।

বাংলাদেশ সময়: ১৪৪৭ ঘণ্টা, মে ১৭, ২০২৪
এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।