ঢাকা, বৃহস্পতিবার, ৯ শ্রাবণ ১৪৩১, ২৫ জুলাই ২০২৪, ১৮ মহররম ১৪৪৬

বিনোদন

নিহত সহকারী, যা বললেন তানজিন তিশা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২১ ঘণ্টা, জুলাই ২৪, ২০২৪
নিহত সহকারী, যা বললেন তানজিন তিশা তানজিন তিশা

আপনজন হারানোর বেদনায় অভিনেত্রী তানজিন তিশা। ফেসবুকে একটি পোস্টের মাধ্যমে তিনি জানিয়েছেন, সম্প্রতি মারা গেছেন তার সহকারী আলামিন।

মঙ্গলবার (২৩ জুলাই) রাতে তিশা তার ভেরিফায়েড পেজে তথ্যটি নিশ্চিত করেন।

কয়েকটি ছবি শেয়ার করে তানজিন তিশা লেখেন, একটা না দুই-দুইটা গুলি কী করে নিয়েছে এই বাচ্চা ছেলেটা? আলামিন কোনো দল অথবা কোনোকিছুর সঙ্গে জড়িত ছিল না। ওর বিগত ৪ বছর জীবনটা আমার সঙ্গে, আমার কাজের এবং আমার পরিবারের সাথেই কেটেছে। ওর জীবনে কোনো পাপ নাই। খুব ছোট একটা মানুষ এই চার বছর আমার কাছে বড় হতে দেখলাম। দোয়া করবেন, সবাই আল্লাহর কাছে যেন সুন্দর জীবনে থাকে।

আলামিনকে নিয়ে পুরনো দিনের স্মৃতি তুলে ধরে ফেসবুক স্ট্যাটাসে এই অভিনেত্রী আরও লেখেন, আপনারা হয়তো সবাই ওকে আমার অ্যাসিস্ট্যান্ট হিসেবে চিনেন। কিন্তু ও আমার অ্যাসিস্ট্যান্ট না, ও আমার ছোট ভাই। গত চার বছর ধরে ও আমার সাথেই থাকে। আমার ফ্যামিলিতেই থাকে। ফ্যামিলির অংশ হয়ে। আপুর কী লাগবে, আপু কী খাবে, আপু কখন ঘুমাবে, আবার কখন মনটা খারাপ, মনটা ভালো- সব কিছু এই ছেলেটাই জানতো আর দেখত!

তাকে নিয়ে অনেক পরিকল্পনা ছিল জানিয়ে তানজিন তিশা আরও লেখেন, আলামিন সারাটা দিন আমার বড় একটা ছায়ার মতো আমার পাশে বসে থাকত। আমার কত প্ল্যান ওকে নিয়ে! ওকে ড্রাইভিং শেখাব! জোর করে বলতাম, পড়াশোনাটা কন্টিনিউ করতে, পরীক্ষাটা দিতে। কত বকা দিছি, আবার একটু পর ঠিকই বুঝাতাম, আবার মন খারাপও করে থাকত।

আলামিন কবে কিংবা কোথায় মারা গেছেন সে বিষয়ে কিছুই উল্লেখ করেননি তানজিন তিশা।  

বাংলাদেশ সময়: ১৭২১ ঘণ্টা, জুলাই ২৪, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।