ঢাকা, রবিবার, ২ ভাদ্র ১৪৩১, ১৮ আগস্ট ২০২৪, ১২ সফর ১৪৪৬

বিনোদন

আমাকে ছোট স্কার্ট পরে বসে থাকতে বাধ্য করেছিলেন বিবেক: তনুশ্রী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৮ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২৪
আমাকে ছোট স্কার্ট পরে বসে থাকতে বাধ্য করেছিলেন বিবেক: তনুশ্রী

বলিউডের নায়িকা তনুশ্রী দত্ত। ‘আশিক বানায়া আপনে’ সিনেমার মাধ্যমে রাতারাতি তারকা খ্যাতি পেয়েছিলেন।

বলিউডে পা ফেলেই নাকি যৌন হয়রানির শিকার হয়েছেন এই অভিনেত্রী। সে বিষয়ে আগেও মুখ খুলেছেন তিনি।

তনুশ্রীর অভিযোগের আঙুল উঠেছিলো অভিনেতা নানা পাটেকরের দিকে! সেটা নিয়ে বলিউডে কম জলঘোলা হয়নি।

এবার পরিচালক বিবেক অগ্নিহোত্রীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনেন তনুশ্রী। তার দাবি, ‘চকোলেট’ সিনেমার সেটে সবার সামনে খোলামেলা পোশাক পরে থাকতে বাধ্য করেছিলেন বিবেক।

২০০৫ সালে শুটিং হওয়া সেই সিনেমার একটি দৃশ্যে ছোট স্কার্ট পরতে হয়েছিল তনুশ্রীকে। শুটিং-এর ফাঁকে মেকআপ ভ্যানে সেই খোলামেলা পোশাকের ওপরে একটি বড় কোট পরে বসেছিলেন তনুশ্রী। এতেই নাকি আপত্তি জানিয়েছিলেন বিবেক।

দাবি করেছিলেন, শুটিং সেটে ক্যামেরার বাইরেও তাকে একই পোশাকেই থাকতে হবে! ঘটনার রেশ টেনে সংবাদমাধ্যমে তনুশ্রী বলেছিলেন, শুটিং এর ফাঁকে শিল্পীরা ভ্যানে বিশ্রাম নেন। বিশেষ করে যখন ছোট পোশাক পরতে হয়। আমি ওই ছোট পোশাকের ওপরে লম্বা কোট পরে বসতাম। তখন পরিচালক বলতেন, ‘একটু পরেই শুটিং শুরু হবে। কোটটা খুলে ফেলো। ’ পুরো শুটিংয়ের কলাকুশলীদের সামনে আমাকে ছোট স্কার্ট পরিয়ে বসিয়ে রাখতেন তিনি।

তনুশ্রী আরো জানান, বিবেক নাকি তার সঙ্গে বেশ কয়েকবার দুর্ব্যবহার করেছেন। তিনি বলেন, শুটিংয়ে পৌঁছাতে পাঁচ মিনিট দেরি হয়েছিল একদিন। এ জন্য চিৎকার করতে শুরু করলেন পরিচালক। বললেন, আমি নাকি অপেশাদার। অথচ, আমি অন্য দিন শুটিং সেটে পৌঁছে দেখতাম, কিছুই শুরু হয়নি। কিন্তু এক দিন আমি মাত্র পাঁচ মিনিট দেরি করে পৌঁছেছিলাম বলে যা তা ব্যবহার করলেন।

এক সময় বলিউডে দাপিয়ে বেড়িয়েছেন তনুশ্রী। ২০০৫ সালে মুক্তি পায় এই অভিনেত্রীর প্রথম সিনেমা ‘আশিক বনায়া আপনে’। এরপর ‘৩৬ চায়না টাউন’, ‘ভাগম ভাগ’, ‘ঢোলে’, ‘অ্যাপার্টমেন্ট’র মতো একাধিক সিনেমায় অভিনয় করেছেন এই অভিনেত্রী।

বাংলাদেশ সময়: ২১১৮ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।