ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

বিনোদন

৪০০ কোটির ঘরে ‘প্রেম রতন ধন পায়ো’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৬ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১৫
৪০০ কোটির ঘরে ‘প্রেম রতন ধন পায়ো’ ‘প্রেম রতন ধন পায়ো’ ছবিতে সালমান খান ও সোনম কাপুর

সালমান খান এখন নিঃসন্দেহে বলিউড বক্স অফিসের রাজা! চলতি বছর ‘বজরঙ্গি ভাইজান’ ও ‘প্রেম রতন ধন পায়ো’ অভাবনীয় ব্যবসায়িক সাফল্য পাওয়ায় দারুণ সময় কাটছে বলিউডের এই সুপারস্টারের। বলিউডের প্রথম অভিনেতা হিসেবে একই বছরে তার নামের পাশে লেখা হলো ৫০০ কোটি রুপির মুনাফা।



এদিকে সালমানের ‘প্রেম রতন ধন পায়ো’ গড়েছে আরেকটি রেকর্ড। শুধু ভারতেই আমিরের ‘থ্রি ইডিয়টস’ ছবির ২০২ কোটি রুপির আয়কে ছাড়িয়ে গেছে এটি। এখন পর্যন্ত এর আয়ের পরিমাণ ২০৭ কোটি ৪ লাখ রুপি। শুধু তা-ই নয়, সুরজ বরজাতিয়া পরিচালিত ছবিটি ভারত ও বহির্বিশ্ব মিলিয়ে প্রযোজনা প্রতিষ্ঠান রাজশ্রী প্রোডাকশন্সকে এনে দিয়েছে ৪০০ কোটি রুপি।

ফক্স স্টার স্টুডিওস ও বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ টুইটারে গত ২ ডিসেম্বর এই মাইলফলক স্পর্শ করার খবর দিয়েছেন। এখনও ছবিটি রমরমিয়ে চলছে। সেই সঙ্গে বাড়ছে প্রেম রতনের ধনের ভাণ্ডার!

দিওয়ালি উপলক্ষে গত ১২ নভেম্বর মুক্তি পায় ‘প্রেম রতন ধন পায়ো’। এর মাধ্যমে সুরজের পরিচালনায় ১৬ বছর পর কাজ করলেন সালমান। এতে তার সঙ্গে জুটি বেঁধেছেন সোনম কাপুর। এ ছাড়াও আছেন নীল নিতিন মুকেশ, আরমান কোহলি, অনুপম খের, সারা ভাস্কর প্রমুখ। ছবিটির সংগীত পরিচালনা করেছেন হিমেশ রেশামিয়া।

‘প্রেম রতন ধন পায়ো’ ছবির গানের ভিডিও : 
* আজ উনসে মিলনা হ্যায়


* প্রেম রতন ধন পায়ো


* জ্বলতে দিয়ে


* যব তুম চাহো


বাংলাদেশ সময়: ১২৩২ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৫
জেএইচ

** এক ছবিতে খান পরিবারের সবাই
** ‘প্রেম রতন ধন পায়ো’র ২৫০ কোটি রুপি
** সব রেকর্ড ভেঙে দিলো ‘প্রেম রতন ধন পায়ো’
** তিন দিনেই ১০০ কোটির ঘরে
** বলিউডে প্রেমের সুধা!
** ‘প্রেম রতন ধন পায়ো’ নকল ছবি?
** মাধুরী ও ভাগ্যাশ্রীর জন্য সালমানের আয়োজন
** আলোকসজ্জায় ১৫ কোটি রুপি!

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।