ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

বিনোদন

প্লেবয়ের শেষ নগ্ন প্রচ্ছদে পামেলা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২২ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১৫
প্লেবয়ের শেষ নগ্ন প্রচ্ছদে পামেলা পামেলা অ্যান্ডারসন

প্রচ্ছদে আর নগ্ন ছবি ছাপানো হবে না- প্লেবয় ম্যাগাজিন সম্প্রতি এ ঘোষণা দিয়েছে। ৬০ বছরের ইতিহাসে ম্যাগাজিনটির শেষ নগ্ন প্রচ্ছদে মডেল হলেন বিখ্যাত তারকা পামেলা অ্যান্ডারসন।

গত ৪ ডিসেম্বর এ খবর বেরিয়েছে।

তবে শুরুতে প্রচ্ছদে নগ্ন হওয়া নিয়ে শঙ্কা ছিলো পামেলার। ৪৮ বছর বয়সী কানাডিয়ান এই মডেল-অভিনেত্রী দুই পুত্রসন্তান ব্র্যান্ডন (১৯) ও ডিলানকে (১৭) নিয়ে উদ্বিগ্ন ছিলেন। কারণ মায়ের উত্তেজক কাজকর্মের কারণে প্রায়ই নানা কটুকথা ভেসে আসে তাদের কানে। তবে এ যাত্রায় দুই সন্তানই মাকে উৎসাহ আর বাহবা দিয়েছে।

ফলে প্লেবয়ের জানুয়ারি-ফেব্রুয়ারি সংখ্যার প্রচ্ছদের কাজটি আনন্দ নিয়েই করতে পেরেছেন পামেলা। প্রচ্ছদ ছাড়াও ১২ পাতা জুড়ে থাকছে তার ছবি। হলিউডের এই তারকার সাক্ষাৎকার নিয়েছেন অভিনেতা জেমস ফ্রাঙ্কো।

শুধু প্লেবয়ই নয়, পামেলারও এটি শেষ নগ্ন ফটোশুট। আর কখনও এমন খোলামেলা হওয়ার ইচ্ছা নেই তার। তাছাড়া বয়সও তো হয়েছে! ম্যাগাজিনটির এবারের সংস্করণ বাজারে আসছে আগামী ১১ ডিসেম্বর।

১৯৮৯ সালের পর থেকে রেকর্ডসংখ্যক ১৫বার প্লেবয়ের প্রচ্ছদে নগ্ন হলেন পামেলা। তিনি ছাড়াও ম্যাডোনা, কিম কারদাশিয়ান, সিন্ডি ক্রফোর্ডের মতো বিখ্যাত অনেকেই প্লেবয়ের মডেল হয়েছেন।

১৯৫৩ সালে হিউ হেফনার প্রতিষ্ঠা করেন প্লেবয়। এর প্রথম প্রচ্ছদকন্যা হন মেরিলিন মনরো। গত অক্টোবরে জানানো হয়, প্রচ্ছদে আর নারীদের নগ্ন ছবি প্রকাশ করবে না ম্যাগাজিনটি।

এদিকে জাপানে তিমি শিকার বন্ধে এক অভিযানে যোগ দিয়েছেন পামেলা। প্রাণী অধিকার সংরক্ষণে প্রায়ই এগিয়ে আসেন তিনি।

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।