ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

বিনোদন

এক সেকেন্ডেই অদিতি!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৩ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০১৫
এক সেকেন্ডেই অদিতি! অদিতি রাও হায়দারি

‘মুন্নাভাই এমবিবিএস’, ‘থ্রি ইডিয়টস’ ও ‘পিকে’র মতো ছবির প্রযোজক বিধু বিনোদ চোপড়ার নজরে পড়তে চাইবে যে কেউ। অদিতি রাও হায়দারি এদিক দিয়ে নিজেকে ভাগ্যবতী ভাবতে পারেন।

বিধুর প্রযোজনায় ‘ওয়াজির’ ছবিতে অভিনয়ের সুযোগ পেয়েছেন তিনি। মজার বিষয় হলো, এক সেকেন্ডর মধ্যে তাকে নির্বাচন করা হয়েছে ছবিটির জন্য!

বিজয় নাম্বিয়ার পরিচালিত ‘ওয়াজির’-এর জন্য অভিনয়শিল্পী নির্বাচনের সময় অদিতির নাচের ভিডিও দেখছিলেন বিধু। এর এক সেকেন্ডের মধ্যে তিনি ঠিক করেন তাকেই নেবেন! কারণ তার চরিত্রটি নৃত্যশিল্পীর। ২৯ বছর বয়সী এই অভিনেত্রী নাকি দারুণ অভিনয় করেছেন। এতে অদিতি সহশিল্পী হিসেবে পেয়েছেন অমিতাভ বচ্চন ও ফারহান আখতারকে।

এরই মধ্যে ছবিটির ‘তেরে বিন’ শিরোনামের একটি গান ইউটিউবে উঠেছে। এর কথা লিখেছেন বিধু, সুর করেছেন শান্তনু মৈত্র। এতে দেখা গেছে ফারহান ও অদিতির রসায়ন। ছবিটি মুক্তি পাবে আগামী বছরের ৮ জানুয়ারি।

বিধু মনে করেন, যে কোনো ছবির বেলায় যাকে যে চরিত্রে মানাবে তাকে নির্বাচন করতে পারাটা জরুরি। তার প্রযোজনায় বিভিন্ন চলচ্চিত্রে কাজ করা তারকাদের তালিকায় আরও আছেন আমির খান, অনিল কাপুর, হৃতিক রোশন, বিদ্যা বালান, মাধুরী দীক্ষিত ও সঞ্জয় দত্ত।

‘ওয়াজির’ হলো ফারহানের প্রথম অ্যাকশন ছবি। কিন্তু তার কাজ দেখলে নাকি এটা মনেই হবে না! দৃশ্যধারণ শুরুর আগে আটদিন মহড়া করেছেন বলিউডের এই অভিনেতা। এতে তাকে দেখা যাবে এটিএস কর্মকর্তার ভূমিকায়। আর বিগ বি আছেন তীক্ষ্ম বুদ্ধিসম্পন্ন কিন্তু শারীরিক প্রতিবন্ধী এক মানুষ হিসেবে।

* ‘তেরে বিন’ গানের ভিডিও:


বাংলাদেশ সময়: ১৫৩২ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।