ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

বিনোদন

টিজার দিয়ে ‘লাল মোরগের ঝুঁটি’র প্রচারণা শুরু

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২১
টিজার দিয়ে ‘লাল মোরগের ঝুঁটি’র প্রচারণা শুরু ‘লাল মোরগের ঝুঁটি’র একটি দৃশ্য

১০ ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে নূরুল আলম আতিক পরিচালিত চলচ্চিত্র ‘লাল মোরগের ঝুঁটি’।  একটি অ্যানিমেশন টিজার প্রকাশ করে চলচ্চিত্রটির প্রচারণা শুরু হয়েছে।

 

শনিবার (২০ নভেম্বর) সন্ধ্যা ৭টায় আলোচিত প্রযোজনা প্রতিষ্ঠান পাণ্ডুলিপি কারখানার ফেসবুক ও ইউটিউব চ্যানেলে চলচ্চিত্রটির টিজার প্রকাশ পায়। ২০ সেকেন্ডের এই অ্যানিমেশনটি তৈরি করেছেন দীপাঞ্জন লাহা।  

এ প্রসঙ্গে নির্মাতা নূরুল আলম আতিক বলেন, মূলত এই টিজারের মাধ্যমে আমরা চলচ্চিত্রটির আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেছি। অল্প কিছুদিনের মধ্যেই ‘লাল মোরগের ঝুঁটি’র ট্রেলারও প্রকাশ করবো।

২০১৪-১৫ অর্থ বছরে সরকারি অনুদানে নির্মিত হয়েছে মুক্তিযুদ্ধের গল্পের এই চলচ্চিত্র। ৭ নভেম্বর এটি সেন্সর বোর্ডের ছাড়পত্র পায়।

এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন লায়লা হাসান, আহমেদ রুবেল, ভাবনা, অশোক ব্যাপারী, আশীষ খন্দকার, জয়রাজ, শিল্পী সরকার, ইলোরা গওহর, জ্যোতিকা জ্যোতি, দিলরুবা দোয়েল, স্বাগতা, শাহজাহান সম্রাট, দীপক সুমন, খলিলুর রহমান কাদেরী, সদ্য প্রয়াত অনন্ত মুনির, সৈকত, যুবায়ের, অনন্ত, মতিউল আলম, হাসিমুন সহ অনেকে।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।