ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

বিনোদন

লুকিয়ে ভিডিও করায় ভক্তের ফোন কেড়ে নিলেন জন!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩১ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২১
লুকিয়ে ভিডিও করায় ভক্তের ফোন কেড়ে নিলেন জন! জন আব্রাহাম

সুঠামদেহের জন্য বলিউড অভিনেতা জন আব্রাহাম বেশ জনপ্রিয়। তিনি সামনে দাঁড়ালে বডি নিয়ে আর অন্য কারো কথাই চলে না! সিক্স প্যাক থেকে শুরু করে জনের ফিটনেস সবসময় ভিন্নরকম আবেদন রাখে।

সম্প্রতি সামাজিক মাধ্যমে ভাইরাল হাওয়া একটি ভিডিও দেখার পর জনের ভক্ত সংখ্যা কয়েক গুণ বেড়ে গিয়েছে। মনের মানুষ, ভালো মানুষ, মাটির মানুষের মতো নানা উপাধি দেওয়া হচ্ছে তাকে!

ভিডিওটিতে দেখা যাচ্ছে, সকালে বন্ধুকে নিয়ে হাঁটতে বের হয়েছেন জন। রাস্তায় হেঁটে যাওয়ার সময় মোটরসাইকেলে করে এসে জনের দুই ভক্ত লুকিয়ে সেলফি ভিডিও করছেন। তারা ঠিক জনের আগে আগে যেতে থাকেন মোটরসাইকেল নিয়ে। বিষয়টি বুঝতে পেরে জন এসে তাদের ফোনটি কেড়ে নেয়!

প্রথমে তার ভক্তরা তো একেবারে চমকে যায়! তবে এরপর জন যা করলেন তাতে সবার প্রশংসা পেয়েছেন।

অভিনেতা ফোনটা হাতে নিয়ে নিজেই বলতে থাকেন ‘হাই, আমি জন আব্রাহাম। যারা এই ভিডিওটা করছেন তারা আমার বন্ধু। কেমন আছো তোমরা সবাই। ’ 

পরে জন ওই দুই বাইক আরোহীকেও ভিডিওতে নেন। তারপর ফোন ফিরিয়ে দিয়ে হাঁটতে শুরু করেন। এই ভিডিও দেখে নেটিজেনরা দারুণ আনন্দিত।  

২৬ নভেম্বর মুক্তি পেতে যাচ্ছে জন আব্রাহাম অভিনীত সিনেমা ‘সত্যমেব জয়তে ২’। এতে একসঙ্গে বাবা এবং দুই যমজ ভাইয়ের চরিত্রে একাই অভিনয় করতে দেখা যাবে জনকে।  

বাংলাদেশ সময়: ১০৩০ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২১
জেএইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।