ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

বিনোদন

ডিভোর্সের পর প্রথমবার যা লিখলেন নাগা চৈতন্য

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৩ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২১
ডিভোর্সের পর প্রথমবার যা লিখলেন নাগা চৈতন্য নাগা চৈতন্য

অক্টোবরের শুরুতে সামাজিক মাধ্যমে অভিনেত্রী সামান্থা রথ প্রভুর সঙ্গে ডিভোর্সের ঘোষণা দেন দক্ষিণ ভারতীয় অভিনেতা নাগা চৈতন্য। এরপর তাকে আর কোনো পোস্ট দিতে দেখা যায়নি।

ডিভোর্সের পর প্রথমবার নতুন একটি পোস্ট দিয়েছেন নাগা। দীর্ঘদিন পর সামাজিক মাধ্যমে ভালোবাসার ইঙ্গিত নিয়ে এলেন এই তারকা।  

সম্প্রতি ইনস্টাগ্রামে ‘গ্রিন লাইটস’ নামের একটি বইয়ের ছবি পোস্ট করেছেন নাগা চৈতন্য। ক্যাপশনে লেখেন, ‘জীবনের জন্য একটা প্রেমপত্র। ধন্যবাদ আপনার সুন্দর একটা জার্নি শেয়ার করার জন্য। বইটি সত্যিই আমার জীবনে সবুজ আলো নিয়ে এসেছে। শ্রদ্ধা। ’

২ অক্টোবর অভিনেত্রী সামান্থার সঙ্গে বিবাহবিচ্ছেদের ঘোষণা করেন নাগা চৈতন্য। এই বিচ্ছেদ একেবারেই ভালোভাবে মেনে নিতে পারেননি অনুরাগীরা। ঘোষণার পরই অভিনেত্রীর দিকে ধেয়ে এসেছে অনেক অভিযোগের আঙুল!

বিচ্ছেদের পর ভরণ-পোষণের জন্য সামান্থাকে ২০০ কোটি টাকা দিতে চেয়েছিলেন নাগা চৈতন্য এবং তান পরিবার। কিন্তু সামান্থা সেই টাকা নিতে রাজি হননি।  

দক্ষিণী মেগাস্টার নাগার্জুনার পুত্র নাগা চৈতন্য। ২০০৯ সালে ‘জোশ’ সিনেমার মধ্য দিয়ে তিনি অভিনয় জীবন শুরু করেন। সামান্থার ক্যারিয়ার শুরু হয় নাগা চৈতন্যর বিপরীতে ২০১০ সালের ‘ইয়ে মায়া চেসাভ’ সিনেমা দিয়ে।  

একসঙ্গে কাজ করতে গিয়েই নাগা-সামান্থার প্রেম হয়। সাত বছর প্রেম করার পর বিয়ে করেছিলেন তারা।

বাংলাদেশ সময়: ১১১২ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।